• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

কঠোর নিরাপত্তার মধ্যেও অজ্ঞান পার্টির খপ্পরে ফল ব্যবসায়ী


লালমনিরহাট প্রতিনিধি মার্চ ২২, ২০১৯, ০৬:১৪ পিএম
কঠোর নিরাপত্তার মধ্যেও অজ্ঞান পার্টির খপ্পরে ফল ব্যবসায়ী

ছবি : সোনালীনিউজ

লালমনিরহাট : লালমনি এক্সপ্রেস যোগে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন রেলওয়ে পশ্চিমাঞ্চলীয় লালমনিরহাট বিভাগে আগমন উপলক্ষে ওই ট্রেনে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়। কিন্তু কঠোর নিরাপত্তার মধ্যেও ঢাকা থেকে আসা ফল ব্যবসায়ী আবেদ আলী অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে।

শুক্রবার (২২ মার্চ) সকালে ওই ট্রেন থেকে অজ্ঞান অবস্থায় নামিয়ে দেয় সঙ্গে থাকা যাত্রীরা। তিনি ঢাকা কেরানীগঞ্জ কুস্তগলা এলাকায় ফলের ব্যবসা করতেন। লালমনি এক্সপ্রেস যোগে গত বৃহস্পতিবার রাতে তার গ্রামের বাড়ি গাইবান্ধা কুস্তগলা এলাকায় আসছিলেন।

লালমনিরহাট রেলওয়ে থানার এএসআই আব্দুল কাদের জানান, সকাল ৮টায় লালমনি এক্সপ্রেস স্টেশনে আসার পর অজ্ঞান অস্থায় ওই যাত্রীকে প্লাটফর্ম থেকে উদ্ধার করা হয়। পরে তাকে রেলওয়ে হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় তার সঙ্গে থাকা কাপড়ের ব্যাগটি উদ্ধার করা হলেও সঙ্গে কোন টাকা-পয়সা পাওয়া যায়নি।

পরে তার ব্যবহৃত মুঠোফোনের নম্বরের সূত্রধরে পরিচয় শনাক্ত করা হয়। হাসপাতালের স্টাফ নার্স মোহসিনা বেগম জানান, অজ্ঞান ওই রোগীকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদিকে কঠোর নিরাপত্তার মধ্যেও ব্যবসায়ীকে অজ্ঞান করে অর্থ লুট করার ঘটনাটি ট্রেন যাত্রীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!