• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বিমানযাত্রীর পায়ুপথ থেকে বেরিয়ে এলো ২ হাজার ইয়াবা


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৯, ২০১৯, ০৮:৫৩ পিএম
বিমানযাত্রীর পায়ুপথ থেকে বেরিয়ে এলো ২ হাজার ইয়াবা

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিপুল পরিমান ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। সোমবার (৯ ডিসেম্বর)বিকাল ৫টার সময় বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

আটক কাশেম কক্সবাজার জেলার টেকনাফ থানার পুরান পাল্লানপাড়ার(কুদ্দুস বাড়ী)  মৃত আলি আকবরের ছেলে। তিনি টেকনাফ পৌরসভা আ.লীগের সেক্রেটারীর মো. আলম বাহাদুরের বড় ভগ্নিপতি। এর আগে গত ৬ ডিসেম্বর টেকনাফ পুলিশের অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ গডফাদার নুরুল আলম উরফে গুটি ছোটইয়া (২৮)কে আটক করা হয়। তিনি পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মিদ আলম বাহাদুরের ছোট ভাই।

জানা গেছে, সোমবার বেলা ৪টার সময় আবুল কাশেম (৫৪) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা  করছিলো। এসময় উক্ত এলাকায় নিরাপত্তা ডিউটি করাকালে ধৃত আসামীর গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে  নিয়ে তল্লাশি  ও জিজ্ঞাসাবাদ করা হয়। 

জিজ্ঞাসাবাদে সে তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরবর্তিতে তার পায়ুপথ থেকে এই ইয়াবা বের করে আনা হয়। জিজ্ঞাসাবাদে সে জানায় সে নিজেই এই ইয়াবার বিনিয়োগকারীং বাহক। ঢাকার ফকিরাপুলের বিভিন্ন ইয়াবা ব্যবসায়ীদের কাছে এই চালান পৌছে দেয়ার কথা বলে সে জানায়। আটক  ইয়াবার বাজার মূল্য প্রায় দশ লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে বিকাল পৌনে চারটার সময় নভোএয়ার যোগে কক্সবাজার থেকে এই ইয়াবা নিয়ে ঢাকায় আসে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!