• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

লারার বাড়ির পার্টিতে গেইল-রোহিতরা


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৯, ২০১৯, ০৯:৪৭ এএম
লারার বাড়ির পার্টিতে গেইল-রোহিতরা

ঢাকা: তাঁকে ডাকা হয় ক্যারিবিয়ান ক্রিকেটের রাজপুত্র বলে। ব্রায়ান লারা যখন খেলতে তখন বাঁহাতে বোলারদের শাসন করতেন। সেই লারার বাড়িতে হয়ে গেল এক পার্টি। যেখানে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা উপস্থিত ছিলেন।

২২ আগস্ট বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ  অভিযান শুরু করতে চলেছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ। তার আগে কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা তাঁর বাড়িতে পার্টির জন্য আমন্ত্রণ জানালেন ভারত ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের। সেই পার্টির ছবি শেয়ার করলেন ডোয়াইন ব্রাভো। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে দলে না থাকা ক্যারিবিয়ান তারকা ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন, ‘ধন্যবাদ ব্রায়ান লারা, আমাদের সকলকে বাড়িতে নিমন্ত্রণ করার জন্য। দলের সতীর্থ ও ভারতের ভাইদের সঙ্গে মেলামেশা সত্যিই দারুণ ব্যাপার।' বিরাট কোহলির নেতৃত্বে ভারত তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ জিতেছে।

ব্রায়ান লারাকে টপকে ওয়েস্ট ইন্ডিজের হয়ে সবচেয়ে বেশি রানের নজির গড়া ক্রিস গেইল পার্টিতে ছিলেন। ছিলেন কায়রন পোলার্ড ও সুনীল নারিনও। ৩০০তম ওয়ানডেতে ১১ রান করে লারার ১০,৪০৫ রানকে টপকে গিয়েছেন গেইল। সেটা ছিল সিরিজের দ্বিতীয় ম্যাচ। তৃতীয় ম্যাচে ৭২ রান করেন গেইল। যদিও ভারত ম্যাচটি ছয় উইকেটে জিতে সিরিজ ২-০ ব্যবধানে জিতে নেয়।

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে লারার পার্টিতে যোগ দিয়েছিলেন রোহিত শর্মা, কেএল রাহুল, রবীন্দ্র জাদেজা, যুবেন্দ্র চাহাল, কেদার যাদব।

সোনালীনিউজ/আরআইবি/এএস

Wordbridge School
Link copied!