• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

শ্রীনগরে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্কুলছাত্রকে হত্যা


মুন্সীগঞ্জ প্রতিনিধি এপ্রিল ২৩, ২০১৯, ০৪:৪২ পিএম
শ্রীনগরে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্কুলছাত্রকে হত্যা

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জ  : শ্রীনগর উপজেলার শ্রীধরপুর এলাকায় রিফাত দেওয়ান (১৬) নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার দিবাগত রাতে কয়েকজন তরুণ ওই স্কুলছাত্রকে পেটায়। পরে মঙ্গলবার (এপ্রিল)  ঢাকার কলাবাগানের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। রিফাত শ্রীধরপুর গ্রামের নিজাম দেওয়ানের ছেলে। বাড়ৈখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

মামা ইউনুস মঞ্জু জানান, গেল ২৬ মার্চ পার্শ্ববর্তী সিরাজদীখান উপজেলার শেখরনগর এলাকায় একটি কনসার্টে স্কুলছাত্র রিফাতের সঙ্গে রাহুলসহ কয়েকজনের সঙ্গে ঝগড়া হয়। ওই ঝগড়ার জের ধরেই সোমবার দিবাগত রাতে রাহুল মোবাইল ফোনে কল করে রিফাতকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

পরে শ্রীধরপুর ব্রিজের ওপর গেলে রাহুল ও তার সঙ্গীয় বেশ কয়েক তরুণ রিফাতকে হাতুড়ি দিয়ে পেটায়। রিফাতের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে। পরে তাকে ঢাকার কলাবাগানের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার বেলা ১২টার দিকে স্কুলছাত্র রিফাত মারা যায়।

এদিকে, অভিযুক্ত তরুণ রাহুল পার্শ্ববর্তী সিরাজদীখান উপজেলার পাউসার গ্রামের মো. ফরিদের ছেলে। এ ঘটনায় জড়িত অপর তরুন বাবু ও রবিনসহ সবার বাড়িই সিরাজদীখান উপজেলার পাউসার গ্রামে। স্কুল ছাত্রের মৃত্যুর খবর পেয়ে শ্রীধরপুর গ্রামের বিক্ষুব্ধ জনতা পার্শ্ববর্তী পাউসার গ্রামে হামলা চালিয়ে অর্ধশত বাড়িঘর ভাঙচুর করে। বর্তমানে সেখানে উত্তেজনা বিরাজ করছে।

শ্রীনগর থানার ওসি ইউনুচ আলী জানান, নিহত রিফাতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়াদী হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে রিপোর্ট পাওয়ার পর থানায় মামলা দায়ের করে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!