• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

২০০ দরিদ্র পরিবারের পাশে কণ্ঠশিল্পী সালমা


বিনোদন ডেস্ক এপ্রিল ১, ২০২০, ০৭:২১ পিএম
২০০ দরিদ্র পরিবারের পাশে কণ্ঠশিল্পী সালমা

ঢাকা: করোনা ভাইরাসে প্রাদুর্ভাব এখন  সারা বিশ্বে। বাংলাদেশের মানুষও ভাইরাসের কারণে এখন ঘরবন্দি। যার ফলে দিনমজুররা পড়েছেন সব থেকে বিপাকে। ফুরিয়ে গেছে অনেকের ঘরের খাবার। এমন দুর্দিনে সেই সব দুস্থ মানুষদের সাহায্যে এগিয়ে আসছেন শোবিজ তারকারা।

তারই ধারাবাহিকতায় এবার করোনায় অসচ্ছল মানুষদের পাশে দাঁড়ালেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমি আক্তার সালমা ও তার স্বামী সানাউল্লাহ নূর সাগর। তাদের সেবামূলক প্রতিষ্ঠান ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট(SFED)’। এ ফাউন্ডেশনের মাধ্যমে গতকাল থেকে ঢাকা ও আশে-পাশের অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করেন সালমা।

২০০ পরিবারের মধ্যে নিজ হাতে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করেন সালমা। এ প্রসঙ্গে সালমা  বলেন, আমরা খুঁজে খুঁজে দরিদ্র মানুষদেরকেই সহায়তা দিচ্ছি। যাতে প্রকৃতদের উপকার হয়। করোনাভাইরাসের কারণে সবাই ঘরে আটকে আছেন। এর ফলে দিনমজুররাই বেশি বিপদে পড়েছেন।

কারণ তাদের হাতে কোন কাজ নেই। এমন মানুষদের সহায়তা করার জন্য আমরা এই উদ্যোগ নিয়েছি। সবারই উচিত, দেশের এমন পরিস্থিতিতে সামর্থ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া। তাদের একটু সাহায্যে বেঁচে যাবে অসংখ্য পরিবার।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!