• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

আবারো আমেরিকায় ফিরে গেলেন মোনালিসা


বিনোদন প্রতিবেদক জুলাই ১২, ২০১৬, ০৪:৫৯ পিএম
আবারো আমেরিকায় ফিরে গেলেন মোনালিসা

অভিনয়কে বিদায় জানিয়ে আবার আমেরিকায় ফিরে গেলেন দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা। দীর্ঘ ৩ বছর পর কিছুদিনের জন্য দেশে এসেছিলেন তিনি। এ সময় ঈদের বেশকিছু নাটক-টেলিছবিতে অভিনয় করেন। পাশাপাশি কয়েকটি নতুন বিজ্ঞাপনেও তাকে দেখা গেছে। সোমবার রাতের ফ্লাইটে মোনালিসা আমেরিকার উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।

যাওয়ার আগে আবেগতাড়িত কণ্ঠে মোনালিসা বলেন, ‘আমি আমেরিকা ফিরে যাচ্ছি। এবার সত্যি সত্যিই মনটা অনেক খারাপ লাগছে। যে কদিন দেশে ছিলাম অভিনয় নিয়ে খুব ব্যস্ত সময় কাটিয়েছি। বলা যায় প্রতিটি দিনই ক্যামেরার সামনে কেটেছে। যে কারণে আম্মুকে খুব কমই সময় দিতে পেরেছি। তাই শেষ মুহূর্তে এসে সব সময় আম্মুর পাশেই ছিলাম। এবারের সফরে সহকর্মীদের ভালোবাসা ও সহযোগিতায় মুগ্ধ হয়েছি। ঈদের কাজগুলো নিয়েও অনেকের কাছ থেকে প্রশংসা পেয়েছি। আমেরিকা চলে যাচ্ছি, আবার কবে ফিরতে পারব, তা বলতে পারছি না। ওখানে থাকাকালে অভিনয় থেকে সম্পূর্ণ দূরে থাকতে হবে, তা ভাবতেই কষ্ট লাগছে। সবাই ভালো থাকবেন। আমার জন্য দোয়া করবেন।’
 
ঈদের ধারাবাহিক নাটক এসএ হক অলিকের ‘ভালোবাসা ভালোবাসি, সাগর জাহানের ‘অ্যাভারেজ আসলাম’, সাজিন আহমেদ বাবুর ‘কিড সোলায়মান’ ও মোস্তফা কামাল রাজের ‘চুপিচুপি’তে অভিনয় করেছেন মোনালিসা। এগুলো বর্তমানে ভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচার হচ্ছে। এ ছাড়া আরো বেশ কয়েকটি একক নাটকেও তার সরব উপস্থিতি ছিল। এর মধ্যে অনন্য ইমন পরিচালিত ‘ফিনিক্স ফ্লাই’ নাটকটি আগামীকাল এনটিভিতে রাত ১১-৩০ মিনিটে প্রচার হবে। এতে মোনালিসার বিপরীতে আছেন সজল ও হিল্লোল।

এদিকে কিছুদিন আগে মোনালিসা ‘যমুনা ফ্যান’র বিজ্ঞাপনে মডেল হয়েছেন। এ ছাড়া ঈদ উপলক্ষে বেশ কয়েকটি চ্যানেলের টক শোতেও অংশগ্রহণ করেছেন। মোনালিসা জানান, এবার যে কটা দিন তিনি দেশে ছিলেন, তা তার জীবনের শ্রেষ্ঠ সময়ের একটি অংশ। তাই অনেক স্মৃতিই সঙ্গে নিয়ে আমেরিকা ফিরে যাচ্ছেন তিনি।

২০১২ সালের ১৪ জুন ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে নিউইয়র্ক যান মোনালিসা। যাওয়ার মাত্র দুদিন পর ১৭ জুন হুট করেই যুক্তরাষ্ট্র প্রবাসী নারায়ণগঞ্জের ছেলে ফাইয়াজ শরীফের সঙ্গে আংটি বদলের কাজটি সেরে ফেলেন তিনি। তারপর দেশে ফিরে ২০১২ সালের ১২ ডিসেম্বর তাদের বিয়ে সম্পন্ন হয়। তবে বিয়ের ২ বছর না পেরুতেই ২০১৪ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। বিয়ে এবং বিয়ে বিচ্ছেদসংক্রান্ত কারণে ৩ বছর ধরে আমেরিকায় বসবাস করে আসছিলেন এই অভিনেত্রী। অবশেষে কিছুদিনের জন্য ১ এপ্রিল দেশে আসেন। তবে আবার কবে তিনি দেশে ফিরতে পারবেন, তা নির্দিষ্ট করে বলতে পারছেন না।


সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!