• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

শুটিং রেখে হঠাৎ কেন দেশে আসছেন শাকিব?


বিনোদন ডেস্ক: মে ৮, ২০২৪, ০৯:১২ পিএম
শুটিং রেখে হঠাৎ কেন দেশে আসছেন শাকিব?

ঢাকা: আসন্ন কোরবানি ঈদে মুক্তির প্রতীক্ষায় রয়েছে শাকিব খানের সিনেমা ‘তুফান’। এ নিয়ে সর্বত্র আলোচনায় কিং খান! বর্তমানে ভারতের পশ্চিমবঙ্গে ‘তুফান’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত তিনি।

আরও কিছুদিন চলবে এর কাজ। তবে, ‘তুফান’র শুটিং থামিয়ে হঠাৎ দেশে ফিরছেন শাকিব খান!

তুফানের শুটিংয়ের মধ্যে কেন দেশে আসছেন শাকিব? খোঁজ নিয়ে জানা গেল, ১১ মে একদিনের জন্য ঢাকায় আসবেন শাকিব খান। তার ব্যবসায়িক প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের একটি ইভেন্টের কাজে ঢাকায় আসছেন।

মূলত, যুক্তরাষ্ট্রের তালিকাভুক্ত যেসব কোম্পানি ঢাকায় অবস্থিত, আমেরিকান অ্যাম্বাসির উদ্যোগে সেগুলো মেলার আয়োজন হচ্ছে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে। এ উপলক্ষে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর শাকিব খান তার কোম্পানির পক্ষে উপস্থিত থাকবেন শনিবার (১১ মে) বিকেল ৩ টায়।  

জানা যায়, রিমার্ক-হারল্যানের গ্র‍্যান্ড প্যাভিলিয়নে যে কেউ আসতে পারবেন, সেখানে শাকিব খান থাকবেন। যে কেউ শাকিব খানের কাছাকাছি যাওয়ার সুবর্ণ সুযোগ পাবেন!

এই আয়োজন শেষ করে আবারও পশ্চিমবঙ্গে উড়াল দেবেন শাকিব খান। তার অভিনীত ‘তুফান’ সিনেমা আসন্ন কোরবানি ঈদে মুক্তি পাবে। রায়হান রাফী পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, মাসুমা নাবিলা, ফজলুর রহমান বাবু প্রমুখ।

আইএ

Wordbridge School
Link copied!