• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

আবারো নির্বাচিত হবে আ.লীগ


সিরাজগঞ্জ প্রতিনিধি অক্টোবর ১৯, ২০১৭, ১০:৫৮ পিএম
আবারো নির্বাচিত হবে আ.লীগ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালের নির্বাচন হবে জঙ্গিবাদের মদদদাতা ও মুক্তিযুদ্ধের বিরোধিতাকারীদের বিরুদ্ধে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে ধ্বংসের হাত থেকে রক্ষা করেছেন বলে আওয়ামী লীগই আবার নির্বাচিত হবে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে কাজীপুরে মাতৃ স্বাস্থ্যসেবা নিশ্চিত করা উপলক্ষে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের অবহিতকরণবিষয়ক এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রোহিঙ্গা প্রসঙ্গে তুলে মোহাম্মদ নাসিম বলেন, মিয়ানমার একটি বর্বর জাতি। দেশটির সেনাবহিনীযেভাবে তাদের জনগণের ওপর গুলি চালিয়ে মানুষকে হত্যা করছে। তা অত্যন্ত ন্যাক্করজনক।

তিনি বলেন, রোহিঙ্গারা খাদ্য এবং নিরাপদ আশ্রয়ের আশায় বাংলাদেশে অনুপ্রবেশ করছে। আর জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনা মায়ের মমতা ও বোনের ভালোবাসা দিয়ে তাদের আশ্রয় দিয়েছেন। রোহিঙ্গাদের প্রতি মানবিক এই আচরণের জন্য শেখ হাসিনা বিশ্বে প্রশংসিত হয়েছেন।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মাতৃ স্বাস্থ্যসেবা বিভাগ আয়োজিত এই সমাবেশে আরও বক্তব্য দেন, অধিদপ্তরের মহাপরিচালক মোস্তফা সারোয়ার, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী আ খ ম মহিউল ইসলাম, সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ইরতিজা আহসান, সিভিল সার্জন শেখ মো. মনজুর রহমান প্রমুখ।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, কাজীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, নারী ভাইস চেয়ারম্যান, সব সব ইউপি চেয়ারম্যান ও ইউপি মেম্বারসহ স্বাস্থ্য অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!