• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

কৃষক-শ্রমিকদের উন্নয়নই দেশের উন্নয়ন


নিজস্ব প্রতিবেদক, রংপুর এপ্রিল ২৩, ২০১৭, ০৯:৩৫ পিএম
কৃষক-শ্রমিকদের উন্নয়নই দেশের উন্নয়ন

রংপুর:  বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী  রাশেদ খান মেনন বলেছেন, কৃষক-শ্রমিকদের উন্নয়ন করতে পারলেই দেশের উন্নয়ন তরান্বিত হবে।

তিনি বলেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ। এদেশের ৮৫ ভাগ মানুষ কৃষক-শ্রমিক। কৃষক-শ্রমিকদের উন্নয়নের মাধ্যমেই দেশের দ্রুত উন্নয়ন তরান্বিত করা হবে। বর্তমান সরকার সে লক্ষ্যেই কাজ  করে যাচ্ছে।

রোববার (২৩ এপ্রিল) বিকেলে রংপুরের গঙ্গাচড়ায় মডেল হাই স্কুল মাঠ প্রাঙ্গণে উপজেলা ওয়ার্কাস পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী তিস্তার পানি চুক্তি প্রসঙ্গে বলেন, তিস্তার পানির ন্যায্য হিস্যার দ্রুত সমাধানে পশ্চিম বঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে ভারতের কেন্দ্রীয় সরকারকে সহায়তা করা উচিত।

জনসভা প্রস্তুতি কমিটির আহ্বায়ক মাহমুদুল আলমের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ওয়ার্কাস পার্টির পলিট ব্যুরো সদস্য মাহমুদুল হাসান মানিক, কেন্দ্রীয় সদস্য নজরুল ইসলাম হক্কানী, বাংলাদেশ কৃষি ফার্ম ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুরেন্দ্র নাথ, জাতীয় শ্রমিক ফেডারেশন রংপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক অশোক সরকার প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!