• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

গুলশানে রেস্টুরেন্টে ২০ বিদেশি জিম্মি


নিজস্ব প্রতিবেদক জুলাই ২, ২০১৬, ০১:০০ এএম
গুলশানে রেস্টুরেন্টে ২০ বিদেশি জিম্মি

রাজধানীর গুলশানের ৭৯ নম্বর রোডের স্পেনিশ রেস্টুরেন্টের ভেতরে গোলাগুলির পর ২০ বিদেশি এখনও জিম্মি আছেন বলে জানিয়েছেন এর সুপারভাইজার সুমন রেজা।

তিনি সাংবাদিকদের জানান, রাতে কমপক্ষে ৯ জন রেস্টুরেন্টটিতে ঢোকে। তাদের বয়স ২৫-৩০ বছর। এ সময় রেস্টুরেন্টিতে মোট ৩০ জন ছিল, যার ২০ জনই বিদেশি। অপর ১০ জন স্পেনিশ রেস্টুরেন্টটির স্টাফ। স্টাফদের মধে আবার ২ জন বিদেশি। মাসুম রেজা আরো জানান, হামলাকারীরা যখন ভেতরে ঢোকে, তখন তিনি বাইরে দাড়িয়ে ছিলেন। গোলাগুলি শুরু হলে ভয়ে তিনি পালিয়ে যান।

শুক্রবার রাতে রাজধানীর গুলশানের ২ নম্বর সড়কের ৭৯ নম্বর বাড়িতে হলি আর্টিসান রেস্টুরেন্টে গোলা্গুলি শুরু হবার পর এখনও রেস্টুরেন্টটি ঘিরে রেখেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার রফিকুল ইসলাম জানিয়েছেন, গোলাগুলির এই ঘটনায় পুলিশ সদস্য ও সাধারণ পথচারীসহ মোট ৩ ব্যক্তি আহত হয়েছেন।

মেডিকেল প্রতিনিধি জানিয়েছেন, আহত ব্যক্তিদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহত ব্যক্তিরা হলেন-পুলিশের দুই কনস্টেবল আলমগীর (২০) ও প্রদীপ (২০) এবং পথচারী আলমগীর (৩০)।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, গুলশান জোনের উপ-কমিশনারের (ডিসি) নেতৃত্বে পুলিশ সদস্যরা পুরো এলাকা ঘিরে রেখেছে।

Wordbridge School
Link copied!