• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

জবিসাসের সভাপতি সুব্রত সম্পাদক শাহীন


জবি প্রতিনিধি নভেম্বর ৯, ২০১৬, ০৪:০৭ পিএম
জবিসাসের সভাপতি সুব্রত সম্পাদক শাহীন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) নবনির্বাচিত কমিটির সভাপতি পদে জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকমের জবি প্রতিবেদক সুব্রত মন্ডল ও সাধারণ সম্পাদক পদে দৈনিক সংবাদের ফখরুল ইসলাম শাহীন নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (৯ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের মিডিয়া চত্বরে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সুব্রত মন্ডল সভাপতি পদে ১২ ভোট ও সাধারণ সম্পাদক পদে ফখরুল ইসলাম শাহীন সর্বোচ্চ ৬ ভোট পেয়েছেন।

এছাড়া সহ-সভাপতি পদে দৈনিক প্রতিদিনের সংবাদের খালিদ হাসান খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক বর্তমানের আল-রাজি মাহমুদ অনিক, সাংগঠনিক সম্পাদক পদে ইংরেজি দৈনিক দ্য সিটিজেন টাইমসের রাকিবুল ইসলাম, অর্থ সম্পাদক পদে বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের কামরুজ্জামান দিপু, দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে পরিবর্তন ডটকমের জাহিদুল ইসলাম সাদেক নির্বাচিত হন।

পাশাপাশি সদস্য পদে বিবার্তা টোয়েন্টিফোর ডটনেটের আদনান হোসাইন সৌখিন ও সংবাদ প্রতিদিনের যোগেশ রায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে জবিসাসের সাবেক সাধারণ সম্পাদক আবদুল হাই তুহিন প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

এছাড়া জবিসাসের সাবেক সহ-সভাপতি আল হেলাল শুভ ও দৈনিক সকালের খবরের স্টাফ রিপোর্টার তানভীর রায়হান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

ফলাফল ঘোষণা করে প্রধান নির্বাচন কমিশনার আবদুল হাই তুহিন বলেন, উৎসবমুখর পরিবেশের মাধ্যমে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে যে নেতৃত্ব বেরিয়ে এসেছে তারা যে আগামী দিনে সাংবাদিকদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে যথাযথ দায়িত্ব পালন করেন সে প্রত্যাশা করছি।

এসময় জবিসাসের সাবেক সভাপতি ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের নিজস্ব প্রতিবেদক কাজী মোবারক হোসেন, বিদায়ী সভাপতি ইমরান আহমেদ ও নির্বাচন সমন্বয়কারী লুৎফর রহমান সোহাগ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!