• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

তাসকিনের নতুন ইনিংসেও মাশরাফি-তামিম


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১, ২০১৭, ০৩:৫২ পিএম
তাসকিনের নতুন ইনিংসেও মাশরাফি-তামিম

ঢাকা: ভারতের বিপক্ষে নিজের অভিষেকেই ৫ উইকেট নিয়ে ক্রিকেট দুনিয়াকে তাক লাগিয়ে দিয়েছিলেন। এবার হুট করে বিয়ে করে হাজারও তরুনীর হৃদয় ভাঙলেন জাতীয় দলের ক্রিকেটার তাসকিন আহমেদ। দীর্ঘদিনের বান্ধবী সৈয়দ রাবেয়া নাঈমাকে বিয়ে করেছেন লাল সবুজ দলের এই সুদর্শন পেসার। মঙ্গলবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়ায় তাসকিনের এই ইনিংসও পাশে ছিলেন ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও ওপেনার তামিম ইকবাল।

দক্ষিণ আফ্রিকায় গতির ঝড় তুলতে না পারলেও দেশে ফিরে নতুন আরেকটি ইনিংস শুরু করতে দেরি করেননি তাসকিন। ২২ বছর বয়সী তাসকিন নিজের বিয়ে নিয়ে কোনো মন্তব্য না করলেও তাঁর বাবা আবদুর রশিদ জানিয়েছেন, ‘মেয়ে আগে থেকেই পছন্দ করা ছিল। কিন্তু হঠাৎ করেই বিয়ের আয়োজন করতে হলো। পরে সুবিধাজনক সময়ে বড় করে অনুষ্ঠান করব।’

বিয়েতে প্রিয় সতীর্থদের দাওয়াত করতে ভোলেননি তাসকিন। কিন্তু আসন্ন বিপিএল নিয়ে সবাই ব্যস্ত। তাই ইচ্ছা থাকা সত্ত্বেও বন্ধু তাসকিনের আমন্ত্রণে সাড়া দিতে পারেননি অনেকে। তবে প্রিয় শিষ্যের দাওয়াত পেয়ে সপরিবারে তাসকিনের বিয়েতে হাজির হয়েছিলেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। হওয়ারই কথা, মাশরাফি-ই যে এই গতি তারকার সবচেয়ে বড় অনুপ্রেরণার নাম। এসেছিলেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। তবে একাই এসেছিলেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!