• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

বহু তরুণীর হৃদয় ভেঙে বিয়ে করলেন তাসকিন


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১, ২০১৭, ০২:২৮ এএম
বহু তরুণীর হৃদয় ভেঙে বিয়ে করলেন তাসকিন

ঢাকা: দক্ষিণ সফরে টানা হারের গ্লানি নিয়ে মঙ্গলবার সকালে দেশে ফিরেছে বাংলাদেশ দল। গত দুই বছরের মধ্যে এরকম বাজে সফর করেনি সাকিব-মুশফিকরা। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচেই হার হজম করতে হয়েছে। তাই স্বাভাবিকভাবেই বিমানবন্দরে নামার পরও ক্রিকেটারদের মুখ ছিল ভার। 

এমন পরিস্থিতিতে একটা আনন্দের সংবাদই দিলেন পেসার তাসকিন আহমেদ। দক্ষিণ আফ্রিকায় গতির ঝড় তুলতে না পারলেও দেশে ফিরে নতুন আরেকটি ইনিংস শুরু করতে দেরি করেননি। বহু তরুণীর হৃদয় ভেঙে বিয়ের পিঁড়িতে বসেছেন সুদর্শন তাসকিন। পাত্রী আর কেউ নন তাঁর দীর্ঘদিনের প্রেমিকা সৈয়দা রাবেয়া নাঈমা। 

বছর বাইশের তাসকিন নিজের বিয়ে নিয়ে কোনো মন্তব্য করতে চাননি। তাঁর বাবা আবদুর রশিদ জানিয়েছেন, 'মেয়ে আগে থেকেই পছন্দ করা ছিল। কিন্তু হঠাৎ করেই বিয়ের আয়োজন করতে হলো। পরে সুবিধাজনক সময়ে বড় করে অনুষ্ঠান করব।’

বিয়েতে সতীর্থদের দাওয়াত করেছিলেন তাসকিন। সামনেই বিপিএল। সবাই ব্যস্ত ঘরোয়া ক্রিকেটের জমাট এই আসর নিয়ে। তাই অনেকের ইচ্ছা থাকা সত্ত্বেও তাসকিনের আমন্ত্রণে সাড়া দিতে পারেননি। তবে বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা সপরিবারে তাসকিনের বিয়েতে হাজির হয়েছিলেন। হওয়ারই কথা, মাশরাফি-ই যে এই গতি তারকার সবচেয়ে বড় অনুপ্রেরণার নাম। মঙ্গলবার রাতেই ঢাকার মোহাম্মদপুরের লালমাটিয়ায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। 

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!