• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগের কার্যক্রম স্থগিত


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি এপ্রিল ২৪, ২০১৭, ১২:২৫ পিএম
ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

ব্রাহ্মণবাড়িয়া: জেলার বিজয়নগরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হককে লক্ষ্য করে ছাত্রলীগ নেতাকর্মীদের জুতা প্রদর্শনের কারণে জেলা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে।

পাশাপাশি অপর এক চিঠিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মমিন মিয়াকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে বহিস্কার করা হয়েছে বলে উল্লেখ করা হয়।

রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন সাক্ষরিত এক চিঠিতে তাদের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়। একই সাথে জেলা ছাত্রলীগ সভাপতি মাসুম বিল্লাহ ও সাধারণ সম্পাদক রাসেল মিয়াকে কেনো স্থায়ী বহিস্কার করা হবে না তার কারণ দর্শাতে বলা হয়েছে চিঠিতে।

চিঠিতে বলা হয়, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এক জরুরি সভায় ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়। সেই সাথে জেলা ছাত্রলীগ সভাপতি মাসুম বিল্লাহ্ ও সাধারণ সম্পাদক রাসেল মিয়াকে সংগঠন থেকে কেনো স্থায়ীভাবে বহিস্কার করা হবে না তা ৪৮ ঘণ্টার মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে। এছাড়াও অপর এক চিঠিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মো. মমিন মিয়াকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে বহিস্কার করা হয় বলে উল্লেখ করা হয়েছে।

প্রসঙ্গত, রোববার দুপুরে মন্ত্রীর গাড়িবহর চান্দুরা এলাকা অতিক্রম করার সময় ছাত্রলীগের নেতাকর্মীরা মন্ত্রীকে উদ্যেশ্য করে আপত্তিকর স্লোগান ও মন্ত্রীকে লক্ষ্য করে জুতা প্রদর্শন করেন ছাত্রলীগ নেতাকর্মীরা। এক পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা গাড়ির সামনের দিকে এগিয়ে যেতে চাইলে পুলিশ এতে বাধাঁ দেয়। এসময় পুলিশের সাথে ছাত্রলীগের নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে ছাত্রলীগের পক্ষ থেকে ছুড়ে মারা ইটের আঘাতে চান্দুরা এলাকায় কর্তব্যরত নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইমতিয়াজ আহমেদ গুরুত্বর আহত হয়েছে। এসময় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!