• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

মুসলিম লীগের মতো নিজেদের অপ্রাসঙ্গিক করছে বিএনপি


মুন্সিগঞ্জ প্রতিনিধি অক্টোবর ১২, ২০১৮, ০৭:১৭ পিএম
মুসলিম লীগের মতো নিজেদের অপ্রাসঙ্গিক করছে বিএনপি

ছবি: সোনালীনিউজ

মুন্সিগঞ্জ : সেতুমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দল হিসেবে বিএনপির 'স্ট্রেচার এন্ড স্টেন্ডিং' তলানিতে গিয়ে পৌঁছেছে। মুসলিম লীগের মতো নিজেদের অপ্রাসঙ্গিক করেছে বিএনপির।  

শুক্রবার (১২ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার ঢাকা-মাওয়া টোলপ্লাজা এলাকায় মঞ্চ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

পদ্মা সেতুর জাজিরা প্রান্তে ৫টি স্প্যান (সুপার স্ট্রাকচার) বসেছে। আনপ্রেডিকটেবল নদী পদ্মা নদী, বর্তমানে ধারণা করছেন আমাজনের থেকেও পদ্মা নদী আনপ্রেডিকটেবল। অনেক টার্গেট পূরণ করতে হয়েছিল। আজকের খুশির সংবাদ হলো- প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে মাওয়া প্রান্তে ৪ ও ৫ নম্বর পিলারের ওপর স্প্যান বসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক অবদান পদ্মা সেতু, এখানে আমাদের কোনো কৃতিত্ব নেই। নেত্রীর নির্দেশ ও পরিকল্পনায় এই পদ্মা সেতু।

তিনি আরও বলেন, জনগণ তাদের জমিজমা ত্যাগ করেছন। দুই তীরে দৃশ্যমান হয়েছে সেতু। ঢাকা-মাওয়া-ভাঙ্গা ছয় লেন মহাসড়ক হচ্ছে। ফ্লাইওভার, ব্রিজ, আন্ডারপাস নির্মাণ করেছে সেনাবাহিনী। ঢাকা-মাওয়া-ভাঙ্গা ৫৫ কিলোমিটার মহাসড়কের অগ্রগতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিদর্শন করবেন। ১৩০০ মিটার নদী শাসনের উদ্বোধন হবে। নেত্রী এখানে এসে ৪টি কাজের উদ্বোধন করবেন।

প্রধানমন্ত্রী হেলিকপ্টারের মাধ্যমে আসবেন। বৈরি আবহাওয়া ও নাব্যতা সংকটের কারণে তিনি নদীতে ঘুরে সেতুর কাজ দেখতে পারবেন না।

প্রধানমন্ত্রী বিকালের দিকে তিনি জাজিরায় জনসভায় যোগ দিবেন।

এর আগে মন্ত্রী আগামী রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাওয়ায় পদ্মা সেতু প্রকল্পে আগমন উপলক্ষে বিভিন্ন আয়োজনের অগ্রগতি পরিদর্শন করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!