• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

যশোরে স্কুলছাত্রীকে হাত-পা বেঁধে ধর্ষণের অভিযোগ


যশোর প্রতিনিধি অক্টোবর ২৯, ২০১৬, ০৬:৩৫ পিএম
যশোরে স্কুলছাত্রীকে হাত-পা বেঁধে ধর্ষণের অভিযোগ

যশোর : যশোরে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে হাত-পা বেঁধে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৯ অক্টোবর) এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলায় সদর উপজেলার পাগলাদাহ গ্রামের পঞ্চাশোর্ধ্ব আবদুল খালেককে আসামি করা হয়েছে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। 

ধর্ষণের শিকার কিশোরী যশোরে নানীর বাড়িতে থেকে লেখাপড়া করে। তাদের বাড়ি মাদারীপুরের সদর উপজেলায়। ওই কিশোলীর বাবা-মা বর্তমানে ঢাকাতে থাকেন। বাবা সিএনজি অটো চালিয়ে জীবিকা নির্বাহ করেন। 

কিশোরীর বাবা জানায়, দুই মেয়ের মধ্যে বড় মেয়ে যশোরে নানীর কাছে থেকে লেখাপড়া করে। গত বুধবার সন্ধ্যায় কোচিংয়ে পড়তে যাওয়ার সময় স্থানীয় প্রভাবশালী আবদুল খালেক তাকে জোর করে ধরে বাড়ির পাশের জঙ্গলের ভিতরে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে। ভয়ে মেয়ে প্রথমে কিছুই জানায়নি। শুক্রবার (২৮ অক্টোবর) রাতে তার মায়ের কাছে বিষয়টি জানায়। এরপর থানায় গিয়ে ধর্ষণের মামলা করা হয়েছে। 

এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, ধর্ষণের অভিযোগে মেয়েটির মা বাদী হয়ে আবদুল খালেককে আসামি করে একটি মামলা করেছেন। রোববার (২৯ অক্টোবর) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে মেয়েটির স্বাস্থ্যগত পরীক্ষার জন্যে নেয়া হবে। অভিযুক্ত খালেক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে বলেও জানিয়েছেন ওসি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!