• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

রণবীরকে এড়িয়ে চলছেন ক্যাটরিনা


বিনোদন ডেস্ক মে ২৬, ২০১৬, ০৫:০৪ পিএম
রণবীরকে এড়িয়ে চলছেন ক্যাটরিনা

বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে কাটরিনা কাইফের সম্পর্ক এখন নেই। এ কথা সবাই জানেন। এ মুহূর্তে দু’জনই নিজের পথ বেছে নিয়েছেন। আপন গতিতেই চলছেন রণবীর ও কাটরিনা।

সম্পর্ক ভেঙে যাওয়ার কারণেই গত চার মাসেরও বেশি সময়জুড়ে কেউ কারও দিকে একবারের জন্যও ফিরে তাকাচ্ছেন না। কোথাও রণবীরকে দেখলেই সেখান থেকে সটকে পড়ছেন কাটরিনা। এরই মধ্যে এ ধরনের একাধিক ঘটনা ঘটেছে তাদের মাঝে। কিছুদিন আগে মরক্কো গিয়েছিলেন সাবেক এ প্রেমিক যুগল। ‘জগ্গা জাসুস’ ছবির শুটিংয়েই গিয়েছিলেন তারা। তবে শুটিংয়ের বাইরে তাদের মধ্যে এক সেকেন্ডও কোনো কথা হয়নি। শুধু তাই নয়, পরিচালকের বার কয়েক অনুরোধ সত্ত্বেও কাটরিনা-রণবীর কেউ কারও সঙ্গে কোনো কথা বলেননি।


সম্প্রতি একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে। বলিউড তারকা করণ জোহরের জন্মদিনের পার্টিতে অন্য তারকাদের মতো নিমন্ত্রণ ছিল কাটরিনা-রণবীরেরও। কিন্তু সে অনুষ্ঠানে অংশ নিয়েছেন একজন। রণবীর। কাটরিনার আসার কথা থাকলেও সাবেক প্রেমিক উপস্থিত ছিলেন বলে তিনি আসেন নি। সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, অনুষ্ঠানে কাটরিনার অনুপস্থিতি দেখে অনেকেই প্রশ্ন করেন করণকে। তখনই কেউ কেউ বলেছেন, রণবীর এসেছেন বলেই কাটরিনা আসেননি। এদিকে করণের জন্মদিনের ওই অনুষ্ঠানে বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে তার দুই সন্তান আরিয়ান ও আব্রামকে দেখা গেছে।

এছাড়া শ্বেতা বচ্চন এসেছিলেন তারই মেয়ে নভ্যাকে নিয়ে। পাশাপাশি সাইফ আলী খান, সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাটসহ বলিউডের অনেক তারকার উপস্থিতি লক্ষ্য করা গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!