• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

রাজাপুরে বসতঘরে হামলা ও লুটপাটের ঘটনায় মামলা


ঝালকাঠি প্রতিনিধি ফেব্রুয়ারি ২৬, ২০১৮, ০৬:৪৬ পিএম
রাজাপুরে বসতঘরে হামলা ও লুটপাটের ঘটনায় মামলা

ঝালকাঠি : জেলার রাজাপুর উপজেলার বড়ইয়া গ্রামের মৃত্যু হাফিজুর রহমান তালুকদারের ছেলে মো. আকবর হোসেন তালুকদারের টিনসেট বিল্ডিংয়ের বসতঘরে রাতের আধারে প্রতিপক্ষের লোকজন জমি সংক্রান্ত দ্বন্দ্বের জেরে হামলা চালিয়ে ভেঙে গুঁড়িয়ে বসতঘরটি নিশ্চিহ্ন করে এবং ঘরে থাকা মালামাল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে আকবর হোসেন বাদি হয়ে ২৪ জনকে আসামি করে রাজাপুর থানায় শনিবার মামলা দায়ের করেন।

মামলার বিবরণী থেকে জানা গেছে, একই গ্রামের আকবর হোসেনের পাশের বাড়ির মৃত আ. খালেক মিয়ার ছেলে আলমগীর মাসুদ, আলমগীর মাসুদের ছেলে আবির আহম্মেদ রানা ও রকির সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছিল। এ ঘটনার জেরে  বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে আকবর হোসেন বিকালে ঘরে তালা লাগিয়ে উপজেলার পালট গ্রামে তার শ্যালকের বিবাহ অনুষ্ঠানে স্বপরিবারে বেড়াতে যান। সেই সুযোগে প্রতিপক্ষরা ভাড়াটিয়া সন্ত্রাসীরা লাঠি, দাও রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে আকবর হোসেনের চৌচালা টিনসেট বিল্ডিংয়ের বসতঘরে হামলা ও ভাঙচুর চালিয়ে ঘরের ভেতরের সকল আসবাব পত্র পিটিয়ে ও কুপিয়ে টুকরা টুকরা করে ফেলে। এমনকি ঘরের দেয়াল ভেঙে নিয়ে পাশের পুকুরে ফেলে দেয়।

এ সময় তার ঘরে থাকা ২৭ মণ ধান ও ১৪ বস্তা সিমেন্ট আলমগীর মাসুদের নেতৃত্বে তার ছেলে আবির আহম্মেদ রানা ও রকি টমটম যোগে নিয়ে যাচ্ছিল। ইতিমধ্যে সাক্ষিদের মাধ্যমে খবর পেয়ে এসে ওই টমটমে বাধা দিলে প্রতিপক্ষরা খুনের হুমকি দিয়ে টমটম নিয়ে চলে যায়। আসামি গ্রেপ্তার না করার অভিযোগ ক্ষতিগ্রস্তদের।

এ বিষয়ে রাজাপুর থানার ওসি সামসুল আরেফিন জানান, এ ঘটনায় মামলা হয়েছে, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।  

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!