• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

শাহ্‌জালাল ব্যাংকের অর্ধ-বার্ষিক শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক জুলাই ২২, ২০১৭, ০৫:১৪ পিএম
শাহ্‌জালাল ব্যাংকের অর্ধ-বার্ষিক শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা: শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ‘অর্ধ-বার্ষিক শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ জুলাই) রাজধানীর একটি হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক- আনোয়ার হোসেন খান, আক্কাচ উদ্দিন মোল্লা, ফকির আখতারুজ্জামান, ব্যাংকের স্পন্সর শেয়ার হোল্ডার মহিউদ্দিন আহমেদ, মো. সানাউল্লাহ সাহিদ, মো. গোলাম কুদ্দুছ (প্রতিনিধি পরিচালক: আনোয়ার খান মডার্ণ হাসপাতাল লিঃ), ইন্ডিপেনডেন্ট পরিচালক মোশাররফ হোসেন, শরীয়াহ্ সুপারভাইজরী কমিটির চেয়ারম্যান মাওলানা মুফতী আব্দুল হালীম বুখারী, ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, আব্দুল আজিজ, মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ এবং প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দসহ ব্যাংকের ১০৩টি শাখার শাখা ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান বলেন, বর্তমান সরকারের নেতৃত্বে সকল সেক্টরেই দেশের সার্বিক উন্নয়নের চিত্র সকলের দৃষ্টিগোচর হচ্ছে। আর্থিক প্রতিষ্ঠান এবং ব্যাংকগুলো সরকারের উন্নয়নমূলক কাজে সুনির্দিষ্ট নীতিমালা এবং যথোপযুক্ত পরিকল্পনা না থাকায় বিনিয়োগ করতে দ্বিধাবোধ করে; যার প্রেক্ষিতে ভৌত অবকাঠামো ও উন্নয়নমূলক কাজে ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানের বিনিয়োগ কম হচ্ছে।

তাছাড়া রপ্তানি বাণিজ্য বাড়ানো এবং বহুমূখীকরণে তিনি শাখা ব্যবস্থাপকদের নির্দেশ প্রদান করেন। শাহ্‌জালাল ইসলামী ব্যাংক প্রতিবছর নতুন নতুন সেক্টরে বিনিয়োগ করছে এবং কর্মসংস্থান সৃষ্টিতে সহায়তা করছে। শাহ্‌জালাল ইসলামী ব্যাংক একটি সেবা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদেরকে সব সময় আন্তরিকার সাথে নিরলস সেবা প্রদান করে চলছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী তার বক্তব্যে চলতি বছরের প্রথমার্ধ ৬ মাসের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা করেন এবং বছরের অবশিষ্ট সময়ের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।  

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!