• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘শয়তান’ দিয়ে শুরু নিরবের বলিউড যাত্রা(ভিডিও)


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ৮, ২০১৭, ০২:১৯ পিএম
‘শয়তান’ দিয়ে শুরু নিরবের বলিউড যাত্রা(ভিডিও)

ঢাকা: ঢাকাই সিনেমায় দিনকে দিন ভরসার নাম হয়ে উঠছেন মডেলিং দিয়ে শো’বিজ অঙ্গনে পা ফেলা অভিনেতা নিরব। সমানতালে দেশের বাইরের নির্মাতাদেরকেও আকৃষ্ট করছেন তিনি। এরআগে মালয়েশিয়ান ছবি ‘বাংলাশিয়া’য় অভিনয় করে হন প্রশংসিত। সিনেমাটি এখনও মুক্তি না পেলেও এরইমধ্যে বলিউডের একটি ছবিতে অভিনয় করে বেশ আলোচিত দেশের এই অভিনেতা!

হ্যাঁ। বিশ্বের দ্বিতীয় বিশাল সিনে-ইন্ডাস্ট্রি বলিউডে পা ফেললেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা নিরব। ‘শয়তান’ নামের একটি ভৌতিক ছবির মধ্য দিয়ে প্রথমবার এই যাত্রা শুরু করেছেন তিনি। এরইমধ্যে ইউটিউবে রিলিজ পেয়েছে ছবির ট্রেলার। আর তার সাথে সাথেই বাংলাদেশের গণমাধ্যমে আলোচিত নিরব অভিনীত বলিউডের এই ছবিটি!

গত বৃহস্পতিবার ইউটিউবে রিলজ পাওয়া ‘শয়তান’ ছবিটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ফয়সাল সাইফ। ছবিটি পরিচালনায় আছেন সামির খান। এদিকে ছবির ট্রেলার রিলিজের সঙ্গে সঙ্গে ঢাকাই সিনেমা অঙ্গনে কিছু সাড়া পড়ে গেছে। 

ট্রেলারে বার কয়েক দেখা মেলে নিরবের। প্রথমবার চিন্তিত ভঙ্গিতে সিগারেট টানতে দেখা যায় তাকে, হঠাৎ কি দেখে যেনো কিছু ক্ষোভে ফুসলে উঠেন। এরপর তাকে দেখা যায় ইনটেনসিভ কেয়ারে, খাতাপত্রে কি যেনো খুঁজছেন! আর দুইবারের মধ্যে একবার ফাইটিং সিন ও রোমান্টিকে দৃশ্যে দেখা মেলে তার। তবে সংলাপ না বলে নিরব তার নামের সঙ্গে সুবিচারই করেছেন কিছুটা!

ট্রেলারের ট্যাগ লাইনে ‘শয়তান’ ছবিটিকে বলা হয়েছে, এটি একটি সত্য ঘটনার উপর নির্মিত ছবি। শিগগির মুক্তির তারিখও ঘোষণা করা হবে বলে জানা গেছে।  ছবিতে বাংলাদেশের নিরবের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে ভারতের কবিতা রাধে শ্যামকে।  

ট্রেলারে নিরবের ‘শয়তান’:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!