• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

কুমিল্লায় পুকুরে  ডুবে ২ শিশুর মৃত্যু


কুমিল্লা প্রতিনিধি এপ্রিল ২৫, ২০২৪, ০৯:২৯ পিএম
কুমিল্লায় পুকুরে  ডুবে ২ শিশুর মৃত্যু

কুমিল্লা: কুমিল্লার চান্দিনা উপজেলায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড তুলাতলী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু হলো- তুলাতলী গ্রামের আব্দুল কুদ্দুস মন্টুর মেয়ে নাদিয়া (৭) ও সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া (৮)। তারা সম্পর্কে খালা ও বোনের মেয়ে।

নিহতদের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, বেলা ১১টায় সাইকেল নিয়ে খেলতে ঘর থেকে বের হয় সাদিয়া ও নাদিয়া। দুপুর ১২টার দিকে বাড়ি থেকে ২০০ গজ দূরে বট গাছের কাছে ওই সাইকেল ও তাদের জুতা পান সাদিয়ার নানা আব্দুল জব্বার। নাদিয়া-সাদিয়াকে খুঁজে না পেয়ে তিনি সাইকেল ও ‍জুতাগুলো নিয়ে বাড়ি ফেরেন। এরপর অনেক খোঁজাখুঁজি করেও দুই শিশুকে তারা কোথাও পাচ্ছিলেন না।

দুপুর ২টার দিকে নাদিয়ার দাদি ওই বট গাছের কাছে একটি পায়জামা পান। এতে সন্দেহ হলে পাশের মাছের প্রজেক্টে নামেন পরিবারের সদস্যরা। এ সময় কোমর পানিতে ডুবন্ত অবস্থায় দুই শিশুর মরদেহ পান তারা।

নাদিয়ার দাদা ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ জানান, সাদিয়া ও তার নাতনিকে পানি থেকে তুলে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পরীক্ষা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে দু’জনকেই মৃত ঘোষণা করেন।

এমএস

Wordbridge School
Link copied!