• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সালমানের টাকায় ছবির হিরো অক্ষয়


বিনোদন ডেস্ক জানুয়ারি ৩, ২০১৭, ১২:৪৭ পিএম
সালমানের টাকায় ছবির হিরো অক্ষয়

ঢাকা: কেউ মেনে নিক আর নাই বা নিক, বলিউডের তিন খানের সাম্রাজ্যের বাইরে সবচেয়ে প্রভাবশালী আর দাপুটে অভিনেতা অক্ষয়। বলিউডের প্রযোজকদের কাছেও বেশ জনপ্রিয় নাম তিনি। কারণ, খানদের ছবি বলিউডে ফ্লপ হলেও স্মরণকালে অক্ষয় অভিনীত ছবির ফ্লপের তালিকা খুবই নগন্য! আর এবার প্রযোজক সালমানের চোখে পড়লেন সুপারস্টার তারকা অক্ষয়!

হ্যাঁ। সালমান খান প্রতি বছরেই হিট ছবির নায়ক হওয়া ছাড়াও নিজের প্রোডাকশন থেকে নিয়মিত সিনেমা নির্মাণ করছেন। এরই ধারাবাহিকতায় এবার নিজের টাকায় একটি ছবির হিরো হিসেবে পছন্দ করলেন অক্ষয় কুমারকে। নিজের প্রযোজনা সংস্থা এসকেএফ থেকে এরইমধ্যে অক্ষয়ের সঙ্গে নতুন একটি ছবির জন্য চুক্তিও করে নিয়েছেন!

আর এ বিষয়টি সালমান জানিয়েছেন টুইটে। আর এরপর থেকেই রীতিমত খবরের শিরোনামে ছয়লাভ সালমান আর অক্ষয়ের যুথবদ্ধতার খবরে! তবে বিগ বাজেটের ছবির প্রযোজক শুধু সালমান একা নয়, বরং তারসঙ্গে টাকা লগ্নি করতে চুক্তিবদ্ধ হয়েছেন আরেক প্রযোজক ও নির্মাতা করন যোহর। 

অনুরাগ সিংয়ের পরিচালনায় সালমান ও করন যোহরের যৌথ প্রযোজনার ছবিটির নাম ঠিক না হলেও ঠিক হয়ে গেছেন ছবির হিরো-হিরোইন। ধীরে ধীরে সেসব বিষয়েও জানানো হবে শিগগির। তবে ছবিটি প্রেক্ষাগৃহে আসবে আসছে বছরে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!