• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সুষ্ঠু নির্বাচনের ওয়াদা পালন করেছি


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২২, ২০১৬, ০৫:৪১ পিএম
সুষ্ঠু নির্বাচনের ওয়াদা পালন করেছি

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন (নাসিক) শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচনের রেকর্ড সৃষ্টি করেছে। তিনি বলেন, আমরা যেকোনো মূল্যে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের যে ওয়াদা করেছিলাম, তা পালন করেছি।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ওনায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, এই নির্বাচন নিয়ে মানুষের মনে নানা জল্পনা-কল্পনা তৈরি হয়েছিল। এমনি নির্বাচন নিরপেক্ষ ও শান্তিপূর্ণ হবে কিনা তা নিয়েও ছিল সংশয়। কিন্তু বাস্তবে সবকিছু অমূলক ও ভিত্তিহীন প্রমাণিত হয়েছে।

ওবায়দুল কাদের সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় নারায়ণগঞ্জবাসী ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনে মাধ্যমে নির্বাচন কমিশন তাদের সক্ষমতা প্রমাণ করেছে।

এসময় ওবায়দুল কাদের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, দীপু মনি, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম প্রমুখ।

উল্লেখ্য, আজ ২২ ডিসেম্বর নাসিক নির্বাচনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে দেশের অন্যতম প্রধান দুই দল ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে সাবেক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও বিএনপি থেকে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন প্রতিদ্বন্দ্বিতা করেন।  

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!