• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

‘স্ত্রীর মৃত্যুর পর রাজিয়ার সঙ্গে লিভ টুগেদার করতাম’


বিশেষ প্রতিনিধি সেপ্টেম্বর ১৯, ২০১৬, ০৫:০৩ পিএম
‘স্ত্রীর মৃত্যুর পর রাজিয়ার সঙ্গে লিভ টুগেদার করতাম’

‘ফখরুল হাসান বৈরাগী নিখোঁজ’, এ সংবাদটি গণমাধ্যমকে জানান রাজিয়া হাসান। তিনি নিজেকে জনপ্রিয় এ অভিনেতার স্ত্রী হিসেবে দাবি করেন। ৪১ দিন ‘নিখোঁজ’ থাকার পর সোমবার (১৯ সেপ্টেম্বর) ফখরুল হাসান বৈরাগী কলাবাগান থানায় এসে জানালেন, তিনি নিখোঁজ নন। এমনকি রাজিয়া হাসান তার স্ত্রীও নন। লিভ টুগেদার সম্পর্ক ছিল তার সঙ্গে। বৈধ কোনো স্বামী-স্ত্রীর সম্পর্ক ছিল না। সম্প্রতি বনিবনা না হওয়ায় তিনি ৭ আগস্ট থেকে প্রথম স্ত্রীর ছেলের বাসায় থাকছেন।

যদিও গুঞ্জন উঠেছিল এক মাসেরও বেশি সময় ধরে তার কোনো সন্ধান মিলছিল না।। তার খোঁজ জানতেন না আত্মীয়-স্বজনরাও।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে উপস্থিত সাংবাদিকদের কাছে ফখরুল হাসান বৈরাগী বলেন, গত ৭ই আগস্ট, দারোয়ানকে বাসার চাবি দিয়ে এক কাপড়ে বেরিয়ে যাই। উঠি কেরানীগঞ্জের আঁটি বাজারে প্রথম স্ত্রীর ছেলের বাসায়।

তিনি আরও বলেন, প্রথম স্ত্রীর মৃত্যুর পর রাজিয়া হাসানের সঙ্গে থাকতাম। সম্প্রতি বনিবনা হচ্ছিল না। সে কারণে অনেকটা অতিষ্ঠ হয়ে বাসা থেকে বেরিয়ে যাই। ছেলে রাশেদুল হাসান ও রকিবুল হাসান একসঙ্গে থাকে। ওদের বাসায় গিয়ে উঠি। তার এক পালিত কন্যাও রয়েছে বলে জানান তিনি।

বৈরাগী আরও বলেন, সম্প্রতি গণমাধ্যমে সংবাদ পরিবেশিত হচ্ছিল, আমি নাকি নিখোঁজ। আসলে আমি নিখোঁজ না। কেউ আমাকে অপহরণ করেনি। কিংবা আমি পালিয়ে থাকিনি। সজ্ঞানে ছেলের বাসায় গিয়ে উঠেছি।

তিনি বলেন, প্রথম স্ত্রীর মৃত্যুর পর যার বাসায় ছিলাম, তার সঙ্গে বৈধ কোনো সম্পর্ক নেই। কাগজে কলমে স্ত্রীও নন। তবে তার সঙ্গে লিভ টুগেদারে ছিলাম। তবে বনিবনা না হওয়ায় সম্পর্ক আগায় না। অতিষ্ঠ হয়ে গিয়েছিলাম। সে কারণে আর থাকতে চাই নি। বিষয়টি ব্যক্তিগত, সম্মানহানি হতে পারে ভেবেই আমি বিয়ষটি কাউকে জানাইনি। এ জন্যই তিনি ৪১ দিন ধরে ‌‘নিখোঁজ’ ছিলেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া  উপ কমিশনার (ডিসি) মো. মাসুদুর রহমান জানান,  ফখরুল হাসান বৈরাগী আমাদের কাছে অভিযোগ করেছেন, তিনি নিখোঁজ ছিলেন না। সজ্ঞানে ছেলের বাসায় অবস্থান নিয়েছিলেন। এ ব্যাপারে তিনি সাহায্য চাইলে আইনগত সহায়তা করা হবে।

রমনা বিভাগের উপ কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার জানান, অভিযোগ তদন্ত করা হবে। পরবর্তীতে তদন্ত প্রতিবেদন আদালতে পাঠানো হবে। আদালত সিদ্ধান্ত নেবে। এর আগে থেকে বৈরাগীকে নিখোঁজ উল্লেখ করে সন্ধান চেয়ে তার ছেলে সামন্ত হাসান ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি


 

Wordbridge School
Link copied!