• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী


ক্রীড়া প্রতিবেদক মার্চ ১৯, ২০১৭, ০৫:২০ পিএম
ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী

ঢাকা: বাংলাদেশের শততম টেস্টে শ্রীলংকার বিরুদ্ধে বিজয়ী হওয়ার পর পরই বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অভিনন্দন জানান সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের। মহান স্বাধীনতার মাসে শুরু হওয়া এই টেস্ট ক্রিকেট পরিচিতি পেয়েছে ‘জয় বাংলা সিরিজ’ নামে।

খেলা শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই Sheikh Hasina Wazed নামের ফেসবুক পেইজে অভিনন্দন জানিয়ে বলা পোস্ট দেয়া হয়। সেখানে উল্লেখ করা হয়, ‘শত আশার শততম জয় ✌✌✌অভিনন্দন বাংলা টাইগার্স’। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়কে হাস্যজ্জ্বল ও আনন্দ প্রকাশ করতে দেখা যায়।

বাংলাদেশ বিজয়ী হওয়ার পরপরই প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।

ক্রিকেটারদের সঙ্গে প্রধানমন্ত্রী

এদিকে, কয়েক মিনিট পরেই Sajeeb Wazed Joy নামের ফেসবুক পেইজেও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে পোস্ট দেয়া হয়। সেখানে উল্লেখ করা হয়, ‘শ্রীলংকার বিরুদ্ধে ১০০তম টেষ্টের ঐতিহাসিক জয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।..জয় বাংলা.... ’। 

পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্রীড়াপ্রেমী হিসেবে উল্লেখ করা হয়। পোস্টে বাংলাদেশের পতাকা হাতে ও খেলোয়াড়দের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হাস্যজ্জ্বল দেখা যায়।

তোমরা ইতিহাস সৃষ্টি করেছো...
‘শত আশার শততম জয়...’

সোনালীনিউজডটকম/এন 

Wordbridge School
Link copied!