• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক গড়ায় শিক্ষিকার কারাদণ্ড


নিউজ ডেস্ক জুলাই ২২, ২০১৮, ১২:৩৯ পিএম
ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক গড়ায় শিক্ষিকার কারাদণ্ড

নিজের আইনজীবীর সঙ্গে ভেরা

ঢাকা : ১৩ বছর বয়সী নাবালক ছাত্রের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে পড়ার খেসারত দিতে হচ্ছে যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি স্কুলের ইংরেজির শিক্ষিকাকে। এ অভিযোগে তাকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

ইন্ডিপেনডেন্টে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, ১৩ বছর বয়সী শিক্ষার্থীর সঙ্গে যৌন সম্পর্কের জেরে গর্ভবতী হয়ে পড়েন হ্যারিস কাউন্টির স্টোভাল মিডল স্কুলের  শিক্ষিকা অ্যালেক্সজান্দ্রিয়া ভেরা। এর পরই পরই ছাত্রের সঙ্গে তার যৌন সম্পর্কে জড়িয়ে পড়ার ঘটনাটি প্রকাশ্যে আসে। স্কুলের প্রিন্সিপালের কাছে এই সম্পর্কের কথা অস্বীকার করেননি ২৪ বছরের এই শিক্ষিকা। এর পরই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

পুলিশের প্রাথমিক জেরায় অ্যালেক্সজান্দ্রিয়া জানিয়েছিলেন, প্রথম দিকে তিনি ওই ছাত্রটিকে ঠেকানোর চেষ্টা করেছিলেন। যদিও, তদন্তের পর সেই দাবি সত্যি নয় বলেই মনে করছে পুলিশ।

ওই শিক্ষিকা আরও জানান, ২০১৫র সেপ্টেম্বর থেকে ২০১৬র জানুয়ারি পর্যন্ত তাদের মধ্যে যৌন সম্পর্ক ছিল। ওই সময়কালে তারা প্রায় প্রতিদিনই মিলিত হয়েছেন।

অ্যালেক্সজান্দ্রিয়া ভেরার এই স্বীকারোক্তির পরই তার বিরুদ্ধে শিশু যৌন নিগ্রহের অভিযোগ দায়ের হয়।

স্কুলের প্রিন্সিপাল এলসা রাইট পুলিশকে জানান, ভেরা তার কাছেও এই সম্পর্কের বিষয়টি স্বীকার করেছেন। এ-ও জানিয়েছেন, ছাত্রটির পরিবার এই সম্পর্ক মেনে নিয়েছেন। অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তারা উৎফুল্ল। ভেরাকে তারা বাড়িতে আমন্ত্রণও জানিয়েছেন।

তবে তার পরেও শাস্তির হাত থেকে নিস্তার পাননি এই শিক্ষিকা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!