• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ডুবছে জাজ, ডুবছে পূজা?


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২৩, ২০১৯, ০৫:১৬ পিএম
ডুবছে জাজ, ডুবছে পূজা?

ঢাকা: ডুবছে আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া তার সঙ্গে ডুবছে সময়ের আলোচিত নায়িকা পূজার ক্যারিয়ারও? শিশুশিল্পী হিসেবে ভালোবাসার রং, তবুও ভালোবাসি, অগ্নিসহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন পূজা চেরী।

যৌথ প্রযোজনার নূর জাহান সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে প্রথম নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করে। এরপর তাকে দেখা যায় পোড়ামন ২ ও দহন ছবিতে। সবগুলো ছবিই ছিল দেশের বৃহত্তম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ারর সাথে। জাজের সাথে ‘প্রেম আমার ২’ ছবিতে সর্বশেষ কাজ করেন পূজা। পূজার শিশুশিল্পী থেকে পুরোপুরি বাণিজ্যিক নায়িকা হওয়ার পেছনে তাই জাজের অবদান সবচেয়ে বেশি। 

এঈ জাজের সাথেই তার ক্যারিয়ার গ্রাফ আকাশ ছুবে সেই পরিকল্পনাই ছিল, কিন্তু তা হচ্ছে না। নানান আইনি ঝামেলায় জাজের কর্ণধার আব্দুল আজিজ পলাতক আছেন। সেই সাথে স্থবির রয়েছে জাজের কার্যক্রম, অর্থাৎ চলচ্চিত্র নির্মাণ প্রক্রিয়া। আর এরই সাথে ডুবতে চলছে প্রতিভাবান পূজার ক্যারিয়ার।

 এদিকে টার অভিনীত সর্বশেষ ছবি ‘প্রেম আমার ২’ গতকাল মাত্র একটি হলে কোন প্রচারণা ছাড়াই মুক্তি পেয়েছে । পূজা চেরী বললেন, জানতাম না ছবিটি গতকাল মুক্তি পেয়েছে। ফেসবুকে দেখলাম ‘প্রেম আমার ২’ মুক্তি পেয়েছে। একটু মন খারাপ তো হয়েছেই। বড় বাজেটের এই ছবি নিয়ে অনেক স্বপ্ন দেখেছিলাম। গল্পটাও বেশ ভালো।

পূজা স্বীকার করলেন, জাজের কর্ণধার একটু ঝামেলায় আছেন। সিনেমার দিকে নজর দিতে পারছেন না। হয়তো সে জন্যই প্রচারণায় ঘাটতি। 

পূজার নতুন ছবির শুটিং কবে হবে, সেটা তিনি এখনো জানেন না। শুধু বললেন, কিছুই জানি না। নতুন যে ছবিগুলোতে চুক্তিবদ্ধ হয়েছিলাম, তার সবই জাজ মাল্টিমিডিয়ার। প্রতিষ্ঠানটির কর্ণধার আজিজ ভাই বলতে পারবেন কবে শুটিং।

এদিকে আব্দুল আজিজ কবে এই আইনি ঝামেলা থেকে মুক্ত হবেন তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। সেই সাথে এটাও অনুমান করা কঠিন, কবে আবার পূজা চেরীর মত একজন সম্ভবনাময়ী প্রতিভাবান নায়িকা ফের ক্যামেরার সামনে দাঁড়াতে পারবে। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!