• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বুবলিকে দেখে নেয়ার হুমকি দিলেন অপু বিশ্বাস!


বিনোদন প্রতিবেদক মার্চ ১৯, ২০১৭, ০৪:৫৬ পিএম
বুবলিকে দেখে নেয়ার হুমকি দিলেন অপু বিশ্বাস!

ঢাকা: গেল বছরে হঠাৎই চলচ্চিত্র থেকে উঠাও হয়েছিলেন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। তার নিরুদ্দেশে বিপাকে পড়ে ঢাকাই সিনেমার প্রযোজক, নির্মাতারা। রাতারাতি অপুর পরিবর্তে সুপারস্টার শাকিব খানের সঙ্গী হন সংবাদ পাঠিকা থেকে চিত্রনায়িকা বনে যাওয়া শবনব বুবলি! 

কিন্তু প্রায় দশ মাস আত্মগোপনে থাকার পর অপু বিশ্বাস দেশে ফেরায় তৈরি হয় জটিলতা! সেই জটিলতাকে আরো তীব্রতর করে তুলে অপু-শাকিব জুটির প্রতি আশ্বস্ত পরিচালক, প্রযোজকরা। কারণ, অপুর অনুপস্থিতিতে শাকিবের নায়িকা হিসেবে ইন্ডাস্ট্রিতে জায়গা করে নেন বুবলি। আর সদ্য অপু দেশে ফেরায় শাকিবের সঙ্গে তাকে নিয়েই সিনেমা করতে চাইছেন প্রযোজক, নির্মাতারা। আর এ অবস্থায় নিজের ক্যারিয়ার নিয়ে বিপাকে আছেন নবাগতা চিত্রনায়িকা বুবলি! আর তারইমধ্যে পেলেন অপু বিশ্বাসের হুমকি!

চিত্রনায়িকা বুবলিকে ইন্ডাস্ট্রিতে দেখে নেয়ার হুমকি দিয়েছেন অপু বিশ্বাস। এমন অভিযোগই দেশের গণমাধ্যমে জানিয়েছেন বুবলি। গত শনিবার রাতে অপরিচিত একটি নাম্বার থেকে বুবলিকে ফোন দেন অপু। প্রথমে কথা না বললেও রোববার সকালে সেই একই নাম্বার থেকে ফোন দিয়ে তাকে গালাগালি করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এক মিনিটের চেয়ে কম সময় বুবলির সঙ্গে কথা বলেন অপু। আর এর মধ্যেই বুবলিকে শাসিয়ে অপু বলেন, এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিভাবে কাজ করেন তা নাকি দেখে নিবেন অপু বিশ্বাস! বুবলি কিছু বলার আগেই অপু নাকি ফোনটি কেটে দেয়। 

এমন হুমকি পেয়েছে কিছুটা অস্বস্তিতে আছেন সিনেমায় নতুন আসা বুবলি। এমনকি অপুর মতো একজন দায়িত্ববান অভিনেত্রী কিভাবে একজন জুনিয়র আর্টিস্টকে গালাগাল করতে পারেন তা ভেবে পাচ্ছেন না তিনি। আর তাই অপুর হুমকির প্রেক্ষিতে শিগগির জিডি করার কথাও ভাবছেন বুবলি!

গেল বছরে অপু বিশ্বাসের লাপাত্তা হয়ে যাওয়ার পর শাকিবের সঙ্গে জুটি বেধে শামি আহমেদ রনির পরিচালনায় ‘বসগিরি’ নামের সিনেমায় অভিনয় করেন বুবলি। এরপর ‘শ্যুটার’ নামের একটি সিনেমাতেও অভিনয় করেন তিনি। এছাড়া কিছুদিন হলো শাকিব খানের সঙ্গে শেষ করেছেন শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত সিনেমা ‘অহংকার’। যা আসছে পহেলা বৈশাখে মুক্তি পেতে পারে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!