• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

শাকিবের ডাক্তার পাত্রীর নাম জানেন?


বিনোদন ডেস্ক এপ্রিল ২৮, ২০২৪, ০৩:৪৮ পিএম
শাকিবের ডাক্তার পাত্রীর নাম জানেন?

ঢাকা : অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে বিচ্ছেদের পর এবার ফের বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে বিয়ে করবেন তিনি। নায়কের ঘনিষ্ঠসূত্রের বরাতে এই খবর প্রকাশ করেছে দেশের একটি গণমাধ্যম।

প্রতিবেদনে দাবি করা হয়েছে, নায়কের পরিবার চাচ্ছে, অতীত ভুলে সংসারী হয়ে উঠুক শাকিব। এ কারণে তার বিয়ের জন্য পাত্রী খোঁজাখুঁজি চলছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে ধুমধাম আয়োজনে পরিবারের পছন্দের পাত্রীকে বিয়ে করবেন শাকিব খান।

ওই সূত্র আরও জানিয়েছে, শাকিব নাকি পরিবারেই ইচ্ছেমতোই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, তাই আর সে ভুল করতে চান না তিনি।

শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব। ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে পড়াশোনা করে দেশে ফিরেছেন।

শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সেই পাত্রীর নাম ‘শা’ দিয়ে শুরু। এখন সব কিছু চূড়ান্ত না, সে কারণে পুরো নাম জানাতে চায় না সূত্রটি।

এমটিআই

Wordbridge School
Link copied!