• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি


বরিশাল প্রতিনিধি নভেম্বর ২১, ২০১৬, ০৯:৩৮ পিএম
বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি

বরিশাল: ঝালকাঠি শহরে বোমা বিস্ফোরণ ঘটিয়ে একটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২১ নভেম্বর) রাত ৭টার দিকে মুখোধারী একদল ডাকাত শহরের ডাক্তার পট্টির ‘মুসলিম গিনি হাউজ’ নামক দোকানটিতে এ হানা দেয়।

ডাকাতি শেষে বোমা বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় নারীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- সিরাজুল ইসলাম (২৩), অহিদুল ইসলাম (২৭), মো. সানি (২৫), রুবেল হাওলাদার (১৯) এবং কাজী রানা (২৩) ও তার স্ত্রী শান্তা বেগম (১৮)। তাঁদের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া ও বরগুনা জেলার পাথরঘাটা উপজেলায় বলে জানিয়েছে পুলিশ।

ঝালকাঠি জুয়েলারি সমিতির সভাপতি দেবব্রত কর্মকার দেবু জানান, সন্ধ্যা ৭টার দিকে ৩টি মোটরসাইকেলে করে মুখোশধারী একদল ডাকাত বোমা ফাটাতে ফাটাতে দোকানে প্রবেশ করে। এমনকি দোকানেও একটি বোমার বিস্ফোরণ ঘটায়। এতে দোকানের কর্মচারী ও মালিক এবং আশপাশের লোকজন আতঙ্কে এদিক-সেদিক ছোটাছুটি শুরু করেন। অল্প সময়ের মধ্যেই ডাকাতরা স্বর্ণালঙ্কার লুট করে বোমা ফাটিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়। কিন্তু নেছারাবাদ এলাকার লোকজন খবর পেয়ে পথে ডাকাতদের ধাওয়া শুরু করে। একপর্যায়ে গাবখান ব্রিজের টোল ঘরের সামনে ব্যারিকেট দিয়ে ৬ ডাকাতকে আটক করা হয়। এ সময় লুট করা ১০০ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

ঝালকাঠির পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান জানান- এক নারীসহ ডাকাতদলের ৬ জনকে আটক করা হয়েছে। তাঁদের কাছ থেকে একটি চাপাতি, বেশকিছু স্বর্ণালঙ্কার ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে সংবাদ সম্মেলন করে মিডিয়াকে আনুষ্ঠানিকভাবে বিষয়টি অবহিত করা হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!