• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

জনপ্রিয় অভিনেতা রুমি আর নেই


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২২, ২০২৪, ১০:১৫ এএম
জনপ্রিয় অভিনেতা রুমি আর নেই

ঢাকা: ছোটপর্দার জনপ্রিয় মুখ অলিউল হক রুমি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। সোমবার ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শাহনাজ খুশী।

সোমবার সকালে এই অভিনেত্রী রুমির মৃত্যু সংবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, চলে গেলেন রুমী ভাই! মৃত্যুটা কত সহজ, জীবনটাই অনেক বেশী কঠিন। 

এই প্রথমবার, এমন খবর শুনে, সবাইকে জানাবার জন্য লিখতে যেয়ে, লিখলাম আর মুছলাম অসংখ্যবার! আপনার ছবির সাথে কোন ভাবেই “শেষ বিদায়” এর কিছু লিখতে পারছিলাম না! মাত্র দেড়/ দুই মাস, সব চেষ্টা শেষ হল!

শোক প্রকাশ করে এসময় খুশী আরো লিখেন, আপনার পরিবারকে আল্লাহ এ শোক কাটিয়ে উঠার শক্তি দিক, এ প্রার্থনা করি। পরপারে চির শান্তিতে থাকবেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মাসখানেক আগে হঠাৎ করেই রুমির শরীরে ক্যানসার ধরা পড়ে। এরপর দক্ষিণ ভারতে চিকিৎসা নিতে যান। সেখান থেকে দেশে ফিরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অসংখ্য নাটকের এই সুপরিচিত মুখ।

উল্লেখ্য, ১৯৮৮ সালে ‘এখন ক্রীতদাস’ মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয় জগতে যাত্রা শুরু হয় রুমির। একই বছরে ছোটপর্দায়ও অভিষেক হয় তার। নাটকে জনপ্রিয়তা পাওয়ার পর সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ক্যানসারের জয় করে স্বাভাবিক জীবনে ফিরতে চেয়েছিলেন এই অভিনেতা।

এআর

Wordbridge School
Link copied!