• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পুলিশের সামনেই স্বামীর সঙ্গে শিল্পার বিবাদ


বিনোদন ডেস্ক জুলাই ২৭, ২০২১, ০৫:০৮ পিএম
পুলিশের সামনেই স্বামীর সঙ্গে শিল্পার বিবাদ

ঢাকা : পর্ন ভিডিও তৈরির মামলায় মঙ্গরবার ১৪ দিনের জেল হেফাজত হলো রাজ কুন্দ্রার। মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা তাকে নিজেদের হেফাজতে রাখতে চেয়ে আবেদন করেছিল। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে যায় আদালতে।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম জানায়, রাজ ও তার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠির জুহুর বাড়িতে তল্লাশি চালানোর সময়ে এ দম্পতির মধ্যে বিবাদ হয়।

এ সময় রাজের বিভিন্ন বিষয়ে চিৎকার করেন শিল্পা। কেঁদেও ফেলেন তিনি।

পুলিশকে জানান, স্বামীর কীর্তিকলাপ সম্পর্কে তার কাছে কোনো তথ্য নেই। পুলিশ কর্মীরাই অভিনেত্রীকে শান্ত করেন।

বর্তমানে শিল্পার ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। তারপরেই দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে তলব করতে পারে মুম্বাই পুলিশ।

প্রথম দফা জিজ্ঞাসাবাদে বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী জানান, রাজের হটশটস ও বি ফেম নামের ভিডিও অ্যাপের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

ফোন ক্লোন করার পর শিল্পার ফোনের সব তথ্য চলে আসবে তদন্তকারীদের হাতে। সেই সঙ্গে শিল্পার ফোনে কোনো গোপন নথি রয়েছে কি-না, কিংবা তার ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তাও তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা।

অর্থাৎ শুধু রাজই নন, তদন্তকারীরা যে শিল্পাকেও সহজে ছাড়তে চাইছেন না, তা এক প্রকার স্পষ্ট গোয়েন্দাদের বক্তব্য থেকে।

এদিকে মঙ্গলবার (২৭ জুলাই) পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রা'র ১৪ দিনের জেল হেফাজত হলো। মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা যদিও তাঁকে নিজেদের হেফাজতে রাখতে চেয়ে আবেদন করেছিলো আদালতে। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে যায়।

সোনালীনিউজ/এমটিআই
 

Wordbridge School
Link copied!