• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

জাকারবার্গের কাছে হেরে গেলেন নেইমার


ক্রীড়া ডেস্ক জুলাই ২১, ২০১৬, ০১:১৮ পিএম
জাকারবার্গের কাছে হেরে গেলেন নেইমার

দুইজন দুই ভুবনের লোক। মার্ক জাকারবার্গ ফেসবুকের প্রতিষ্ঠাতা। আর ব্রাজিল ও বার্সেলোনার তারকা ফুটবলার নেইমার। তবে দু’জনের চ্যালেঞ্জের ক্ষেত্র ছিল একটাই, ফুটবলে। যদিও সেটা মাঠে নয়, মোবাইলের স্ক্রিনে। সেই লড়াইয়ে মার্ক জাকারবার্গের কাছে ৩৭-২৯ ব্যবধানে হেরে গেলেন নেইমার। হেরে অবশ্য পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিলেন নেইমার। মোবাইলের স্ক্রিনে নয়, জাকারবার্গ পারলে এবার মাঠের আসল ফুটবলে কিপি-আপি’র চ্যালেঞ্জে ব্রাজিলিয়ান তারকাকে হারিয়ে দেক। সেটা ফেসবুকের প্রতিষ্ঠা গ্রহণ করেন কি না, তাই এখন দেখা বিষয়।

এদিকে, মোবাইলের স্ক্রিনে জাকারবার্গ ও নেইমারের মধ্যকার লড়াইটা বেশ রোমাঞ্চ ছড়িয়েছিল। আঙুলের স্পর্শে বল পড়তে না দিয়ে জাকারবার্গ সেই কাজটা করতে পেরেছেন টানা ৩৭ বার। নেইমারও বেশ এগিয়ে গিয়েছিলেন। তবে ২৯ বার সফলতা পেলেও পরের বার পরাস্ত হন তিনি।

উল্লেখ্য, কয়েক দিন আগে ফেসবুকে ফুটবল নিয়ে একটি গেম ছাড়া হয়েছে। আর সেখানেই নেইমারকে চ্যালেঞ্জ জানিয়েছিলেন জাকারবার্গ। খেলাটিতে মূল কাজ হচ্ছে মোবাইলের স্ক্রিনে আঙুলের স্পর্শে বল মাটিতে না পড়া পর্যন্ত খেলা চালিয়ে যাওয়া। যিনি সর্বোচ্চ স্কোর করতে পারবেন তিনিই জয়ী হবেন। সেই লড়াইটা জিতে নিলেন জাকারবার্গ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!