• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নতুন বছরে অধরা খান


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৩১, ২০১৬, ০২:২৩ পিএম
নতুন বছরে অধরা খান

বিনোদ রিপোর্টার
চলচ্চিত্রে পুরোনো মুখের পাশাপাশি এরই মধ্যে নবাগত অনেক মুখ দর্শকরা দেখেছেন। এসব মুখ সফল বা ব্যর্থ যাই হোক না কেন, চলচ্চিত্রে নতুন মুখ নির্মাতারা দর্শকদের উপহার দিতে চান। এক কথায়, নবাগত মুখ নিয়ে এক ধরনের ঝুঁকি নেন নির্মাতারা। এবার জনপ্রিয় পরিচালক শাহীন সুমন নতুন বছরে আরেক নবাগত মুখকে নিয়ে হাজির হচ্ছেন। তার নাম অধরা খান। এর আগে অধরা মডেল হিসেবে কাজ করলেও চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রথমবার অভিনয় করতে যাচ্ছেন। ছবির নাম ‘পাগলের মতো ভালোবাসি’। গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর এক রেস্তরাঁয় পরিচালক এ ছবির কলাকুশলীর নাম ঘোষণা করেন। রানা মাল্টিমিডিয়ার ব্যানারে ছবিটিতে অধরার বিপরীতে অভিনয় করছেন আসিফ নূর ও সুমিত খান।
ছবিটি নিয়ে অধরা খান বলেন, কুমিল্লার কোটবাড়িতে গানের দৃশ্যায়নের মাধ্যমে ছবির ক্যামেরা ওপেন হবে। একদিন এখানে শুটিংয়ের পর ইউনিট কক্সবাজারে যাবে। ভালো একটি গল্পের ছবিতে কাজ শুরু করছি। পরিচালক আমাকে একটা ভালো সুযোগ তৈরি করে দিয়েছেন। আমি ভালোভাবে কাজটি শেষ করতে চাই।
ছবিটি নিয়ে শাহিন সুমন বলেন, নতুনদের নিয়ে এর আগেও কাজ করেছি। নতুন মুখ থেকে চলচ্চিত্রে অনেক তারকা তৈরি হয়েছে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত এ ছবিতে অভিনয় করছেন আসিফ, সুমিত ও অধরা খান। কুমিল্লায় ছবির কাজ শুরু করছি। ছবিটি পরিচালনার পাশাপাশি এতে খলনায়ক চরিত্রেও অভিনয় করছি। এটাও দর্শকের জন্য একটি বড় চমক হতে যাচ্ছে। উল্লেখ্য, সুমিত ও আসিফ নূর এর আগে ছবিতে অভিনয় করলেও অধরা খানের জন্য এটিই হতে যাচ্ছে প্রথম ছবি।
সোনালীনিউজ/ঢাকা

Wordbridge School
Link copied!