• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট শুরু ১০ নভেম্বর


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৩০, ২০১৬, ০৩:৫৯ পিএম
ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট শুরু ১০ নভেম্বর

ঢাকা: কর্ম-ব্যস্ত নগরবাসীর মনে সুরের ঢেউ তুলতে আগামী ১০ নভেম্বর থেকে শুরু হচ্ছে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট (আন্তর্জাতিক লোকসংগীত উৎসব)। নগরের ব্যস্ত মানুষের মন সুরের ছোয়ায় ভরিয়ে দিতে এ উৎসবের আয়োজন করছে সান ইভেন্টস।

রোববার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান আয়োজকরা। আগামী ১০ থেকে ১২ নভেম্বর পর্যন্ত তিনদিনব্যাপী এ আয়োজন বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে প্রতিদিন সন্ধ্যা ছয়টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে। দর্শকদের জন্য এবারো অনলাইনে রেজিস্ট্রেশন করার সুযোগ থাকছে। বিনামূল্যে পাওয়া যাবে টিকিট। আগামী ১ নভেম্বর থেকে রেজিস্ট্রেশন শুরু হচ্ছে।

আয়োজকরা জানান, উৎসবে আসা শ্রোতাদের বাড়ি ফিরতে গাড়ির ব্যবস্থা রাখা হয়েছে। তবে কোনো ধরনের ব্যাগ নিয়ে কেউ ভেন্যুতে প্রবেশ করতে পারবে না।

গ্রামীণফোনের অ্যাক্টিং সিইও ও চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আযমান জানান, ফেস্টের শেষে ফোক গানগুলো জিপি মিউজিকের মাধ্যমে শ্রোতাদের কাছে পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হবে। ইয়াসির আযমান আরো বলেন, ফোক গান মানুষের হৃদয়ের কথা বলে। মাটির কথা বলে। আমরা বরাবরই মানুষের সেবা দিতে চাই। এমন একটি আয়োজনের সঙ্গে থাকতে পেরে আমরা আনন্দিত।

সংবাদ সম্মেলনে উপস্থিত বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের জানান, আগে ভাবতাম স্টেডিয়ামে গান হলে মানুষ তা শুনবেন না। কিন্তু এখন দেখা যাচ্ছে, ব্যবস্থাপনা ঠিক থাকলে মানুষ আসে। আমরা চাই এমন উদ্যোগ আরো নেয়া হোক। 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- সান ইভেন্টস’এর চেয়ারম্যান ও এমডি অঞ্জন চৌধুরী, ঢাকা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমরানুল হক, আমরা নেটওয়ার্কের এমডি সৈয়দ ফরহাদ আহমেদ, মাইক্রোসফট বাংলাদেশের এমডি সোনিয়া বশির।

সোনালীনিউজ/ঢাকা/বাবু

Wordbridge School
Link copied!