• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ছাত্রলীগ সম্পাদককে ‘সালাম’ দিলেন খাদিজা


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১০, ২০১৬, ০২:৪৯ পিএম
ছাত্রলীগ সম্পাদককে ‘সালাম’ দিলেন খাদিজা

ঢাকা: ছাত্রলীগ নেতার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে ভয়ঙ্কর হামলার শিকার খাদিজা আক্তার নার্গিসকে দেখতে গেলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। বুধবার (৯ নভেম্বর) রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন খাদিজা ও তার বাবার সঙ্গে কথা বলেন এই নেতা। এ সময় চিকিৎসার খোঁজ-খবর নেন।

সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তারও ছাত্রলীগ নেতা জাকির হোসাইনকে সালাম দিয়ে তার সঙ্গে কুশল বিনিময় করেন।

এর আগে ছাত্রলীগ নেতা জাকির হোসাইন যখন খাদিজার কক্ষে প্রবেশ করেন তখন বাবা মাসুক মিয়া মেয়ের কাছে জানতে চান, জাকির হোসেনকে চেনে কিনা? খাদিজা তার বাবাকে নিশ্চিত করে বলেন, ‘হ্যাঁ চিনি। উনি এসএম জাকির হোসাইন। বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক।’ পরে খাদিজা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের কুশলাদি জানতে চান। স্বাভাবিকভাবেই কথা বলেন। 

ছাত্রলীগ নেতা জাকির হোসাইন বলেন, খাদিজার সঙ্গে কুশল বিনিময় হয়েছে। তার চিকিৎসার খোঁজ-খবর নিয়েছি। সঙ্গে থাকা ছাত্রলীগের সহ সভাপতি মশিউর রহমান শরীফ জানান, খাদিজা এখন অনেকটাই সুস্থ। তিনি কথা বলতে পারেন এবং ছাত্রলীগের সাধারণ সম্পাদককে চিনতে পেরেছেন। তার সাথে কুশল বিনিময়ও করেছেন।

খাদিজার বাবা মাসুক মিয়া বলেন, ছাত্রলীগের নেতা-কর্মীরা সবসময় খাদিজার খোঁজ রাখছেন এবং খাদিজার চিকিৎসার ভার বহনে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ। আমার খাদিজার জন্য সবার কাছে দোয়া চাই।

এ সময় হাসপাতালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্রলীগের সহ-সভাপতি মো. আল-আমিন, কাজী মাহবুব, যুগ্ম সাধারণ সম্পাদক চন্দ্রশেখর ও নওশাদ উদ্দীন সুজন।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর পরীক্ষা দিয়ে বাসায় ফেরার পথে সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে সবার সামনেই খাদিজাকে কুপিয়ে গুরুতর আহত করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম (২৬)। এ সময় কেউ তাকে বাধা না দিলেও সে দৃশ্য মুঠোফোনে ভিডিও করা হয়। সেই ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়ে। বদরুল ইতিমধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বর্তমানে কারাগারে আছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!