• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

আমি আচরণ বিধি লঙ্ঘন করি নাই


নারায়নগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ৪, ২০১৬, ০৮:০৯ পিএম
আমি আচরণ বিধি লঙ্ঘন করি নাই

নারায়নগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমি নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করি নাই, আচরণ বিধি মেনেই কাজ করছি।’ রোববার (৪ ডিসেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডে শ্রমিকলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি আবদুল মতিন মাস্টারকে নিয়ে নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময়কালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘সকালে আমি ৪জন লোক নিয়ে বেড়িয়ে এসেছি। আমি এখানে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার কাকার বাড়িতে গিয়েছি চা পান করে রাস্তায় বের হয়েছি। পরে রাস্তায় নামার পর দেখি শত শত মানুষ। মানুষ যদি রাস্তায় নেমে আসে তাহলে আমার কী করার আছে। আমি তো চাইব এসব লোকজনদের সঙ্গে কথা বলতে। এতে আমি আচরণ বিধি লঙ্ঘন করি নাই।

আইভী বলেন,‘ আবেগ থেকে লোকজন রাস্তায় নামলে কিছু করার নাই। শত শত মানুষকে তো থামিয়ে রাখা সম্ভব না। আমি সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে কোন অভিযোগ করি নাই, করবোও না। কারণ আমাদের সামনে মাত্র ১৭দিন প্রচারণার সময় আছে। আমাদের তো সবার কাছে যেতে হবে। আমি সাখাওয়াত হোসেনকে বলবো আমার বিরুদ্ধে অভিযোগ না করে মানুষের কাছে যান।’

পরে আইভী ৪ ও ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে দেখেন। এসময় আইভীর সঙ্গে ছিলেন, মহানগর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আতাউর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ সভাপতি সাদেকুর রহমান, মতিউর রহমান ব্যপারী, সদস্য রমজান আলী, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক বদরুদ্দিন শেখ প্রমুখ।

পরে আইভী ৪ নং ওয়ার্ডে শিমরাইল (ড্যানিশ রোড), ওয়াপদা কলোনী, আর্টি ওয়াপদা কলোনী, আর্টি ওয়াপদা স্কুল সংলগ্ন, সিদ্ধিরগঞ্জ হাউজিং, আর্টি কেন্দ্রীয় জামে মসজিদ, ১৭ নং সিদ্ধিরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা, মজিদ সাউদের বাড়ি, উত্তর আজিবপুর, আউলাবন, সিদ্ধিরগঞ্জ বাজার, দক্ষিণ আজিবপুর, বোগদাদী (র:) মাজার চত্বর, সিদ্ধিরগঞ্জ রামকানাই জিউর বিগ্রহ মন্দির, সহ ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে সিদ্ধিরগঞ্জ সাইলো এলাকা মোড় পর্যন্ত তার কাজ শেষ করেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!