• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ছাত্রলীগ নেতার ‘স্টাইলিশ’ ছিনতাই মিশন!


বিশেষ প্রতিনিধি ডিসেম্বর ৫, ২০১৬, ০২:৪০ পিএম
ছাত্রলীগ নেতার ‘স্টাইলিশ’ ছিনতাই মিশন!

ঢাকা: কয়েক মাস ধরে রাজধানীতে ভিন্ন স্টাইলে ছিনতাইয়ের ঘটনা ঘটে চলছে। বিভিন্ন এলাকায় অভিনব কায়দায় ছিনতাই করা হচ্ছিল রিকশাযাত্রীদের ব্যাগ। মোটরসাইকেলের আরোহী সেজে ফলো করা হচ্ছিল যাত্রীদের। এক পর্যায়ে সুবিধাজনক স্থানে গিয়ে আকস্মিকভাবে পেছন থেকে চম্পট দিত তারা। এসব অভিযোগ থানায় আসতে শুরু করে। টনক নড়ে পুলিশের। শুরু হয় অভিযান।

সোমবার (৫ ডিসেম্বর) ভোরে রাজধানীর মিরপুর থেকে মোটরসাইকেলসহ তিনজনকে আটক করে পুলিশ। যারা জড়িত ছিল ওই স্টাইলের ছিনতাইয়ের সঙ্গে। ঘটনার সময় তাদের কাছ থেকে ছিনতাইকরা ল্যাপটপ উদ্ধার করা হয়।

আটক যুবকদের মধ্যে একজন হলেন- গোপালগঞ্জের কাশিয়ানী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুহিন খান। অন্যদুজন পলাশ কুমার খান ও আল মামুন। সম্প্রতি রাজধানীর পল্লবী থেকে আটক যুবকরা এই স্টাইলে যাত্রীর কাছ থেকে ছিনতাই করে নিয়েছিল ল্যাপটপ।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, সম্প্রতি রাজধানীর বিভিন্ন এলাকায় মোটরসাইকেলে আরোহী সেজে হঠাৎ করে ল্যাপটপের ব্যাগ টেনে নিয়ে চলে যাওয়ার ঘটনা ঘটেছে। এ রকম বেশ কয়েকটি অভিযোগ থানায় এসেছে। এসব অভিযানের প্রেক্ষিতে অভিযান চালানো হচ্ছে।

ওসি দাদন ফকির আরো বলেন, আটক তুহিন খান, পলাশ কুমার খান ও আল মামুন ছিনতাইকারী চক্রের সদস্য। এর মধ্যে তুহিন খান গোপালগঞ্জের কাশিয়ানী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলে আমরা জানতে পেরেছি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!