• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

তিন দিনেই আমিরের ‘দঙ্গল’-এর আয় একশো কোটি!  


বিনোদন ডেস্ক ডিসেম্বর ২৬, ২০১৬, ১১:৫৯ এএম
তিন দিনেই আমিরের ‘দঙ্গল’-এর আয় একশো কোটি!  

ঢাকা: মুক্তির প্রথম দিনেই ত্রিশ কোটি রুপি আয় করার পর এবার মুক্তির তৃতীয় দিনেই একশো কোটি রুপি আয় করে বছরের সেরা বাণিজ্যসফল হওয়ার পথে দ্বার উম্মোচন করলো বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত তারকা অভিনেতা আমির খানের বহুল প্রতীক্ষিত ও আলোচিত ছবি ‘দঙ্গল’।

দীর্ঘদিন পর প্রেক্ষাগৃহে এল আমিরের নতুন সিনেমা। আর এরজন্য ভীষণ উত্তেজনায় ছিলেন আমির খান। বাণিজ্যসফল ও বহুল প্রশংসিত ছবি ‘পিকে’র পর কুস্তিগীর মহাবীর সিংয়ের জীবনী নির্ভর ছবি ‘দঙ্গল’ নিয়ে এলেন তিনি। এরইমধ্যে মুক্তির আগেই ভারতজুড়ে ছবিটি নিয়ে তুমুল আলোচনা হয়েছে। এবার হাতেনাতে ফল মিলতেও শুরু করেছে।

আর এরই ধারাবহিকতায় মুক্তির তৃতীয় দিনে আমির খানের ‘দঙ্গল’ ছবিটি আয় করেছে ১০৫ কোটি রুপি। মুক্তির প্রথম দিনে ছবিটি ত্রিশ কোটি রুপি আয় করার পর দ্বিতীয় দিন শনিবার ছবিটি বক্স অফিসে আয় করে ৩৪ কোটি রুপি। গত রোববার ছিল ছুটির দিন, তার উপর ছিল বড়োদিন। আশা করা হচ্ছিল, এদিন হয়তো বক্স অফিস চুরমার করে দিবে ‘দঙ্গল’। আশানুযায়ি সত্যি সত্যিই বক্স অফিসে মুক্তির তৃতীয় দিনেও ৪০ কোটি রুপি আয় করে চলতি বছরের রেকর্ড স্পর্শ করেছে ছবিটি। 

‘দঙ্গল’-এর প্রদর্শনী:
ভারতজুড়ে মোট ৪৩০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায় আমির খানের ছবি ‘দঙ্গল’

‘দঙ্গল’-এর বাজেট:
ছবির মোট বাজেট ১২৫ কোটি রুপি। এই ছবির জন্য আমির খান নিয়েছেন ৫০ কোটি রুপি। 
প্রোডাকশন ব্যয় ১০০ কোটি রুপি(আমিরের ৫০কোটি পারিশ্রমিকসহ), প্রিন্ট ও বিজ্ঞাপনে খরচ হয় ২৫ কোটি রুপি। 

নীতেশ তেওয়ারির পরিচালনায় মহাবীর সিং ফোগাতের চরিত্রে অভিনয় করে এরইমধ্যে ভীষণ আলোচনার জন্ম দিয়েছেন আমির। কারণ এ চরিত্রে অভিনয় করতে যেয়ে আমির তরুণ ও বৃদ্ধ দুটো বয়সেই অভিনয় করেন। এরজন্য তাকে ২৫ কেজি ওজন বাড়াতে ও কমাতে হয়েছিল। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!