• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মার্চে শুভ-মাহির ‘ঢাকা অ্যাটাক’


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১২, ২০১৭, ০২:৩৪ পিএম
মার্চে শুভ-মাহির ‘ঢাকা অ্যাটাক’

ঢাকা: হত্যা, মৃত্যু, আহাজারি আর আতঙ্কে পূর্ণ রাজধানী ঢাকা। একের পর এক অ্যাটাকে হতভম্ব আইন শৃঙ্খলা বাহিনীও। কিন্তু ধরাছোঁয়ার বাইরে আসল অপরাধীরা। আর তাদের ধরাশায়ি করতেই ঢাকা রক্ষা মন্ত্র নিয়ে হাজির বাংলা চলচ্চিত্রের তারকা অভিনেতা আরিফিন শুভ। বাস্তবে না হলেও এমন চিত্রই গত নভেম্বরে দেখা গিয়েছিলে ‘ঢাকা অ্যাটাক’ ছবির টিজারে। আর এবার শোনা গেল আসছে মার্চেই দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের প্রতীক্ষিত ছবি!

গেল বছরের ডিসেম্বরে শেষ হয়েছে দীপঙ্কর দীপন পরিচালিত দেশের প্রথম এন্টি টেরোরিস্ট পুলিশ অ্যাকশন সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এর দৃশ্য ধারণ। এখন পুরোদমে চলছে ছবিটির ডাবিং। নির্মাতাসূত্রে জানা গেছে, শিগগিরই শেষ হতে চলেছে পোস্ট প্রোডাকশনের কাজ। আর তা শেষ হলেই আসছে মার্চের মাঝামাঝি বা শেষ দিকে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দিবেন।  

গত নভেম্বরের শেষে ‘ঢাকা অ্যাটাক’-এর এক মিনিটের টিজার দিয়েছিলেন ইউটিউবে। যেখানে দেখা যায়, কর্ম ব্যস্ততার মধ্য দিয়ে জেগে উঠা ঢাকা নগরীকে। যেখানে প্রবল উত্তেজনায় দেখানো হচ্ছে হত্যা রাহাজানি আর বিচিত্র নৃশংসতার ইমেজ। মহা বিপদে ঢাকা। রাজধানীর শৃঙ্ক্ষলা সামাল দিতে হিমশিম খাচ্ছে পুলিশ। আর তখনই ঢাকা রক্ষায় দেখা মেলে শুভ’র।  

ভারতীয় অসংখ্য সিনেমায় ‘এন্টি টেরোরিস্ট পুলিশ অ্যাকশন মুভি’র দেখা মেলে। কিন্তু বাংলাদেশে এমন সিনেমার দেখা মেলেনি। পুলিশকে উদ্বুদ্ধ করে নির্মিত ‘ঢাকা অ্যাটাক’-এর টিজার প্রথমবার বাংলাদেশি সিনেমায় এমন স্বাদের আভাস দিয়েছিলেন। এবার প্রেক্ষাগৃহে গিয়ে মিলিয়ে দেখার সময় আসছে।

নির্মাতা দিপংকর দীপনের প্রথম সিনেমায় আরিফিন শুভ ছাড়াও আছেন মাহিয়া মাহী, এ.বি.এম সুমন, আফজাল হোসেন, নওশাবা, শতাব্দী ওয়াদুদের মতো অভিনেতারা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!