• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

‘একজন শাকিব খান কি যা ইচ্ছে তাই করতে পারে?’


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২০, ২০১৭, ০৫:১০ পিএম
‘একজন শাকিব খান কি যা ইচ্ছে তাই করতে পারে?’

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাকিব খান। তার নামের আগে ‘সুপারস্টার’ শব্দটি লেগে গেছে বহু আগেই। একাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে শাসন করে চলেছেন তিনি। আড়ালে তার বিরুদ্ধে নানা সময়ে কথা শোনা গেলেও কখনোই তাকে আঙুল তুলে কেউ কিছু বলেছে তা দেখা যায়নি। তবে এবার তার বিরুদ্ধে সরাসরি অভিযোগ আনলেন হার্টবিট প্রোডাকশন-এর কর্ণধার তাপসী ঠাকুর।

অগ্রীম পারিশ্রমকি নিয়েও সিডিউল না দেয়ায় সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে অভিযোগ আনলেন এই প্রযোজক। ২০১৭ সালের রোজার ঈদের জন্য নতুন ছবির সিডিউল বাবদ ১৫ লাখ টাকা সাইনিং মানি নেন শাকিব। টাকা নেয়ার সময় তিনি কথা দিয়েছিলেন যে, আসছে মার্চ-এপ্রিলে শ্যুটিংয়ের জন্য সিডিউল দিবেন। কিন্তু এরইমাঝে শোনা যাচ্ছে, সেসময় শাকিব কলকাতার ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর একটি নতুন ছবির জন্য সময় দিয়ে দিয়েছেন। আর তাতেই ফুঁসলে ওঠেছে হার্টবিট প্রযোজক। 

শাকিবের এমন কাণ্ডে তার বিরুদ্ধে মামলা করারও প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তাপসী ঠাকুর। সম্প্রতি সংবাদমাধ্যমগুলোতে একটি লিখিত অভিযোগ পাঠিয়েছেন তাপসী ঠাকুর। সেখানে শাকিবের স্পর্ধার কথা তুলে ধরে পরিচালক ও শিল্পী সমিতির কাছে প্রশ্ন রাখেন, প্রযোজক সমিতি, পরিচালক সমিতি এবং শিল্পী সমিতির কাছে প্রশ্ন একজন শাকিব খান কি যা ইচ্ছে তাই করতে পারে? 

শাকিব তাদের চুক্তিবদ্ধ সিনেমাটি না করলে তাকে সাইনিং মানির ১৫ লাখ টাকা ফেরৎও চেয়েছিল হার্টবিট প্রযোজনা সংস্থাটি। কিন্তু শাকিব নাকি উল্টো তাদের সঙ্গে ইঁদুর-বিড়াল খেলছেন, এমন অভিযোগ করে আরো বলেন, ১০ ফেব্রুয়ারি ২০১৭ তারিখে হার্টবিট প্রোডাকশন জানতে পারে যে, ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মসকে শাকিব ঈদের সিডিউল মার্চ-এপ্রিল দিয়ে দিয়েছে। তখন হার্টবিট কর্তৃপক্ষ শাকিবের কাছে সাইনিং মানির ১৫ লক্ষ টাকা ফেরত চায়। গত ১৪ ফেব্রুয়ারি ২০১৭ তারিখে হার্টবিট কর্তৃপক্ষকে পুরো টাকা ফেরত তো দিলই না, ফেরত দিবে কবে বলেননি। হার্টবিট প্রোডাকশনের যে সামাজিক ও আর্থিক ক্ষতি শাকিব করল এজন্য হার্টবিট প্রোডাকশন অচিরেই আদালতের শরণাপন্ন হবার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে।   

সম্প্রতি কলকাতার ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর সঙ্গে তিনটি ছবিতে সম্প্রতি হয়েছেন শাকিব খান। এরমধ্যে রোজার ঈদের জন্য একটি সিনেমায় অংশ নিচ্ছেন তিনি। যে ছবিটির শ্যুটিং আসছে মার্চে শুরু করতে যাচ্ছেন এ নায়ক। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার দুই জনপ্রিয় অভিনেত্রী। এরমধ্যে সায়ন্তিকা ঠিক হলেও অপর একজন নায়িকার নাম ঘোষণা হয়নি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল   

Wordbridge School
Link copied!