• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

চাঁদাবাজ তরুণীর অভিনব কৌশল ‘নগ্নবক্ষ’ (ভিডিও) 


আন্তর্জাতিক ডেস্ক মার্চ ১, ২০১৭, ০১:৫৩ পিএম
চাঁদাবাজ তরুণীর অভিনব কৌশল ‘নগ্নবক্ষ’ (ভিডিও) 

ঢাকা: রাস্তা-ঘাটে বের হলেই অনেক ধরণের চাঁদাবাজ দেখা যায়, কিন্তু তরুণীরাও যে এ কাজে নেমের পড়েছে এটা কমই শোনা যায়। তাও আবার লজ্জা শরম ফেলে রেখে নগ্নবক্ষের কৌশল অবলম্বন করে! হ্যাঁ এমনটাই ঘটেছে পাকিস্তানের রাজাধানী ইসলামাবাদে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া এক ভিডিওর মাধ্যমে এ খবর পাওয়া যায়। যেখানে দেখা যায়, একজন তরুণী তার পরনের সালোয়ার খুলে রাস্তায় হাঁটছে আর এক জন পুরুষ তার দিকে এগিয়ে আসার চেষ্টা করছে, কিন্তু তরুণী ছেলেটিকে পাথর ছুঁড়ছে। 

ফেসবুকের ওই ভিডিওর নিচে কমেন্ট থেকে জানা যায়, ভিডিওতে যাকে দেখা যাচ্ছে, তিনি আদৌ মহিলাই নন, তিনি এক জন হিজড়া। ইসলামাবাদের এফ-১০ এলাকায় এক ব্যবসায়ী টাকা তোলার জন্য ঢুকেছিলেন একটি এটিএম-এ। সেখানেই আচমকা ঢুকে পড়ে ওই হিজড়ে। ব্যবসায়ীর মাথায় বন্দুক ঠেকিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। ব্যবসায়ী টাকা দিতে অস্বীকার করায় হিজড়ে নিজের ঊর্ধ্বাঙ্গের পোশাক খুলে রাস্তায় বেরিয়ে এসে চিৎকার করতে শুরু করে। ব্যবসায়ী তাকে থামানোর চেষ্টা করলে, সে তাকে পাথর ছুড়ে মারতে শুরু করে। এমনকী ব্যবসায়ীর গাড়িতে ভাঙচুরেরও চেষ্টা করে। রাস্তার ভিড় হিজড়েটিকে ঘিরে ধরার চেষ্টা করলে সে দৌড়ে রাস্তা পেরিয়ে একটি ট্যাক্সি ধরে পালিয়ে যায়।

ভিডিও:

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!