• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সাত সমুদ্র তেরো নদী পেরিয়ে একি করলেন ওয়ার্ন!


নিজস্ব প্রতিবেদক মার্চ ৫, ২০১৭, ০৯:৪১ পিএম
সাত সমুদ্র তেরো নদী পেরিয়ে একি করলেন ওয়ার্ন!

ঢাকা: ৭০৮টি টেস্ট উইকেট এবং ২৯৩টি ওয়ানডে উইকেটের মালিক বরাবরই চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন ব্যাটসম্যানদের। মুরালিধরনের সাথে পাল্লা দিয়ে তাঁর উইকেট শিকারের প্রতিযোগিতা তো উপভোগ করেছে পুরো ক্রিকেটবিশ্বই। ধীর লয়ে হেঁটে হেঁটে কব্জির ভেল্কিতে সবাইকে মুগ্ধ করা সেইসব লাইভ দৃশ্য হয়তো আর দেখা যাবে না। কিন্তু এখনো অনেকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে তিনি। কারণ গোটা ক্যারিয়ারজুড়েই বিতর্ক ছিল তার সঙ্গী। সেই বিতর্কের সুখ্যাতি বিরাজমান আছে এখনো! বলছি অস্ট্রেলিয়ান কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের কথা।

খেলোয়ারি জীবনে নিজের কেরামতি আর মুন্সিয়ানা দেখানোর পাশাপাশি বহু বিতর্কে জড়িয়েছেন স্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন। এখন অবসর নেওয়ার পরও বিতর্ক তার পিছু ছাড়েনি। প্রায় ৫০ বছর বয়সে জড়ালেন নতুন বিতর্কে। এবার প্রেমের বাইশ গজে বোল্ড করে দিলেন নতুন বান্ধবী এমিলি সিয়ার্সকে। জনসমক্ষে প্রগাঢ় চুম্বন ‘উপহার’ দিলেন বান্ধবীকে।

ধারাভাষ্য দেয়ার জন্য ওয়ার্ন ভারতেই ছিলেন। তবে দ্বিতীয় টেস্ট শুরু হওয়ার আগেই নিউ ইয়র্কে উড়ে গিয়েছিলেন তিনি। কেন হঠাৎ তিনি ভারত ছাড়লেন, সেই ব্যাপারে স্পষ্ট করে কিছু জানাননি। এবার বোঝা গেল, মডেল বান্ধবী এমিলি সিয়ার্সের সঙ্গে ডেটিংয়ের জন্য সাত সমুদ্র তেরো নদীর পাড়ে চলে গিয়েছিলেন।

তবে নিউ ইয়র্ক নয়, ওয়ার্নকে দেখা গেল লস এঞ্জেলসে। সুন্দরী বান্ধবী এমিলি সিয়ার্সের সঙ্গে তিনি ডিনার-ডেটে গিয়েছিলেন ওয়েস্ট হলিউড রেস্তোরায়। শেন ওয়ার্নের মতো তাঁর মার্কিন বান্ধবীও কম জনপ্রিয় নন। ৩২ বছরের নামি মডেল সিয়ার্স ম্যাক্সিমের কভার গার্ল হয়েছিলেন। বর্তমানে অপর টিভি তারকা ক্লো কার্দাশিয়ানের ‘গুড আমেরিকান ডেনিম লাইন’-এর হয়ে মডেলিং করছেন।

রেস্তোরাঁয় ওয়ার্নের সঙ্গে ডেটিংয়ে তিনি কালো রংয়ের স্যুট পড়েছিলেন। ডিনার করতে তিন ঘণ্টারও বেশি সময় নিভৃতে কাটানে ওয়ার্ন-সিয়ার্স। তাঁর পরেই কিংবদন্তি অজি স্পিনার ইনস্টাগ্রামে নিজেদের ছবি শেয়ার করে লেখেন, ‘দুই অজি বন্ধু লস এঞ্জেলসে ঘুরে বেড়াচ্ছে।’ ডিনার থেকে বেরিয়ে গাড়িতে ওঠার আগেই বান্ধবীকে গাঢ় চুম্বনে ডুবিয়ে দেন তিনি।

ওয়ার্ন এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘তাঁর উইকেট সংখ্যার থেকেও শয্যাসঙ্গিনীর সংখ্যা অনেক বেশি।’ ৪৭ বছরের তারকা এবারেও বুঝিয়ে দিলেন, তাঁর ঘূর্ণিতে এখনও কাত হয় অনেক সুন্দরী।

উল্লেখ্য, ১৯৯৫ সালে সিমন ক্যালাহানেকে বিয়ে করেছিলেন ওয়ার্ন। তবে সেই বিয়ে টিকেছিল ২০০৫ সাল পর্যন্ত। এই এক দশকের দাম্পত্যে বিচ্ছেদ ঘটিয়ে একের পর এক প্রেম করেছেন ওয়ার্ন। এমিলি স্কট ও এলিজাবেথ হার্লির মতো হলিউড তারকাদের সঙ্গেও নাম জড়িয়েছে তার।

এমনকি বিচ্ছেদের আগে ২০০০ সালে শেন ওয়ার্নের বিরুদ্ধে অশ্লীল বার্তা পাঠানোর অভিযোগ করেছিলেন ব্রিটিশ নার্স ডোনা রাইট। সিমনের সংসারে এখন ছেলে জ্যাকসন এবং ব্রুক ও সামার নামে দুই মেয়ে আছে। এছাড়া দুই তরুণীর সঙ্গে ওয়ার্নের প্রেমালাপের ছবি একবার ছড়িয়ে পড়েছিল।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!