• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

‘পদ্মাবতী’র জন্য কানে যাচ্ছেন না দীপিকা


বিনোদন ডেস্ক মার্চ ২৭, ২০১৭, ০১:০০ পিএম
‘পদ্মাবতী’র জন্য কানে যাচ্ছেন না দীপিকা

ঢাকা: বিশ্বের সবচেয়ে জৌলুসময় আর গৌরবান্বিত চলচ্চিত্র উৎসব মনে করা হয় কান চলচ্চিত্র উৎসবকে। এই উৎসবে অংশ নিতে মুখিয়ে থাকে বিশ্বের নামিদামি তারকা অভিনেতা অভিনেত্রী থেকে নির্মাতারাও। অথচ সুযোগ পেয়েও কানের লাল গালিচায় থাকছেন না বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী দীপিকা পাডুকোন! 

কানের রেড কার্পেটে ঝর তুলেন বিশ্বের সৌন্দর্যময় মডেল ও অভিনেতা-অভিনেত্রীরা। আর সেই লাল গালিচায় এবার প্রথমবারের মতো সৌন্দর্য ছড়ানোর আমন্ত্রণ পেয়েছিলেন বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী দীপিকা পাডুকোন! কিন্তু শেষ পর্যন্ত বোধয় তার কানের লাল গালিচায় আর হাঁটা হচ্ছে না। কারণ আসন্ন সিনেমা ‘পদ্মাবতী’!

‘রামলীলা’ ও ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত তারকা নির্মাতা সঞ্জয়লীলা বানসালি নতুন সিনেমা ‘পদ্মাবতী’ নির্মাণে হাত দিয়েছেন বেশ কয়েকদিন হলো। যে সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে আছেন দীপিকা পাডুকোন। আর এই সিনেমার শ্যুটিংয়ের জন্যই বিশ্বের জৌলুসময় কান চলচ্চিত্র উৎসবে যেতে পারছেন না দীপিকা।

এমনিতেই ‘পদ্মাবতী’ সিনেমার শ্যুটিং স্পটে হামলা হয়েছে একাধিকবার। একবার শ্যুটিং সেট পুড়িয়েও দিয়েছিল কট্টরপন্থিরা। এসব কারণে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছেন ছবির নির্মাতা। সেইসঙ্গে শ্যুটিং চলেছে ধীর লয়ে। এসব কারণেই এখন খুব দ্রত ‘পদ্মাবতী’র কাজ শেষ করতে চান নির্মাতা। আর এইজন্যই কানে যোগ দিতে পারছেন না দীপিকা পাডুকোন! 

অন্যদিকে ভারতের হয়ে মল্লিকা শেরওয়াত, ঐশ্বরিয়া রাই, সোনম কাপুর ও ক্যাটরিনা কাইফরা কান ফিল্ম ফেস্টিভালের রেড কার্পেটে হাঁটার গৌরব অর্জন করেছেন। এরমধ্যে শুধু মল্লিকা ছাড়া বাকি তিনজনই ফ্রান্সের বিখ্যাত ল’রিয়েলের ব্র্যান্ড-এর অ্যাম্বাসাডর হিসেবে কানে যোগ দিয়েছিলেন। সম্প্রতি দীপিকাও এই ব্র্যান্ডের অ্যাম্বাসাডর হওয়ার ফলে কানে যাওয়ার সুযোগ তৈরি হয়েছিল তার। 

আসছে ১৭ থেকে ২৮ মে ফ্রান্সের দক্ষিণের শহর কানে অনুষ্ঠিত হতে চলেছে কান ফিল্ম ফেস্টিভাল ২০১৭। যেখানে এই অনুষ্ঠান উপভোগ করতে যোগ দিবেন বিশ্বের সব নামিদামি তারকারা।  
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!