• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

জাজ-দেবের বৈঠক, আসছে নতুন সিনেমার ঘোষণা


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২, ২০১৭, ০২:৪০ পিএম
জাজ-দেবের বৈঠক, আসছে নতুন সিনেমার ঘোষণা

ঢাকা: দেশের অন্যতম প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে এবার চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন কলকাতার শীর্ষস্থানীয় অভিনেতা দেব। যৌথ-প্রযোজনার কোনো সিনেমায় এখনো তাকে দেখা না গেলেও এবারই প্রথমবার জাজের সঙ্গে মিলে ঢাকা-কলকাতার যৌথ নির্মাণের সিনেমায় করতে যাচ্ছেন দেব!

বাংলাদেশ সরকারের আমন্ত্রণে সংসদ ভবন প্রাঙ্গণে ১ এপ্রিল থেকে শুরু হয়েছে ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের সমাবেশ। আর এখানে অংশ নিতেই একজন সাংসদ সদস্য হিসেবে কিছুটা আচমকায় ঢাকায় এসেছেন কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা দেব। শোনা যাচ্ছি, দেব শুধু একজন সাংসদ হিসেবেই নয় বরং এখানে তিনি এক ঢিলে দুই পাখি মারতে এসেছেন! 

মানে একজন সাংসদের দায়িত্ব পালন করা ছাড়াও এই সফরে তিনি জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে বসারও পরিকল্পনা নিয়ে এসেছেন। কথা মত ১ এপ্রিল সন্ধ্যায় আব্দুল আজিজের সঙ্গে বসার কথা থাকলেও সংসদ ভবনে বিভিন্ন দেশের রাজনৈতিকদের সঙ্গে সময় দেয়া শেষ পর্যন্ত জাজের সঙ্গে বসেননি দেব। তবে আজ (২ এপ্রিল) বিকালে আব্দুল আজিজের সঙ্গে বসে সব কিছু চূড়ান্ত করবেন দেব। 

আর এমন খবরই সোনালীনিউজকে নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। দেবের সঙ্গে চুক্তি বিষয়ে সোনালীনিউজকে জাজের আব্দুল আজিজ বলেন, দেবের সঙ্গে আজকে বসবো(রোববার)। গতকাল(শনিবার) বসার কথা ছিল, কিন্তু টাইম হয়নি তার। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎসহ নানা আনুষ্ঠানিকতার জন্য বসতে পারেননি। আজকে দেবের সঙ্গে বসে আমরা সব চূড়ান্ত করবো।

তাহলে দেব কি জাজের সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছে এ খবর সত্যি? এমন কথা জিজ্ঞেস করতেই আব্দুল আজিজ আরো জানান, সবকিছু চূড়ান্ত। গল্প ঠিক হয়ে গেছে, পরিচালকও ঠিক হয়ে গিয়েছে। এখন শুধু দেবের সঙ্গে বসে একটু আলোচনা করে আমরা সবকিছু গণমাধ্যমে জানিয়ে দেবো। 

তবে দেবের সিনেমায় চিত্রনাট্য কার, পরিচালক কে কিংবা তার সঙ্গে নায়িকাই বা কে হচ্ছেন সে বিষয়ে এখনই কিছু জানাতে চাননি আব্দুল আজিজ। বললেন, আজকে দেবের সঙ্গে বসার পর সবকিছু চূড়ান্ত করে আমরা জাজের পেইজে দিয়ে দিবো। তখন সবাই জানতে পারবেন। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!