• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নীলাঞ্জনার সঙ্গে সৌদের প্রেমের গুঞ্জন!


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৩০, ২০২৪, ০১:১০ পিএম
নীলাঞ্জনার সঙ্গে সৌদের প্রেমের গুঞ্জন!

ঢাকা : পরিচালক বদরুল আনাম সৌদের সিনেমা ‘গহীন বালুচর’ দিয়ে বড় পর্দায় অভিষেক নীলাঞ্জনা নীলার। এর সাত বছর পর একই নির্মাতার ‘শ্যামাকাব্য’ চলচ্চিত্রের মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরছেন এ অভিনেত্রী। কিন্তু এর মধ্যেই খবর চাউর হয়েছে, পরিচালক সৌদের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী নীলাঞ্জনা নীলা। গোপনে জমে উঠেছে তাদের রসায়ন।

সৌদের পরিচালনায় কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন নীলা। বললেন, তার সঙ্গে বড় পর্দায় আগেও কাজ করেছি। তার পুরো টিমের সঙ্গেই আমার পারিবারিক একটা সম্পর্ক। ডিরেক্টর হিসেবে তাকে আমার খুবই ভালো লাগে। তিনি খুব ভালো করে বোঝান।

সৌদের সঙ্গে তার প্রেম চলছে কি না, এমন প্রশ্নের জবাবে নীলা বলেন, আমি তো এটা কখনোই শুনিনি। এটা কোথা থেকে এলো! এটা পুরোই ফালতু একটি কথা।

প্রেমের গুঞ্জনের পুরো বিষয়টিই উড়িয়ে দেন এ অভিনেত্রী। নীলা আরও বলেন, এটাকে পুরোই হাস্যকর লাগল আমার কাছে। আমি জানি না এটা কারা ছড়াচ্ছে, কেন ছড়াচ্ছে, কীভাবে ছড়াচ্ছে। এটা জাস্ট একটা ফালতু কথা। কেন এ ধরনের কথা উঠল আমি নিজেও জানি না। এটা কীভাবে সম্ভব! আগামী ৩ মে প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত নীলাঞ্জনা নীলা।

এএন

Wordbridge School
Link copied!