• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বুবলীর ‘অহংকার’ ভেঙে চুরমার শাকিবের


বাবুল হৃদয় আগস্ট ৫, ২০১৭, ০৫:৪০ পিএম
বুবলীর ‘অহংকার’ ভেঙে  চুরমার শাকিবের

ঢাকা: বিউটি কুইন সোনা বুবলী বড়লোকের মেয়ে। ভারী অহংকার তার। দেমাগে তার পা মাটিতে ছোঁয় না।নাটকীয় ভাবে পরিচয় হয় শাকিবের সঙ্গে। শাকিব তার মোটিব ধরতে কৌশল নেয়। ছলে বলে কলে কৌশলে শাকিব বুবলীর অহংকার ভেঙে চুরমার করে দেয়। ছবিতে ‘অহংকার’-এর পত্তন হয়।

মাস্টারমেকার শাহাদাত হোসেন লিটন পরিচালিত সিনেমা ‘অহংকার’ -এর গল্পের সার-সংক্ষেপ জানালেন এবাবেই।জানালেন ছবির গল্পটি মৌলিক।

শাকিব খান ও বুবলী জুটির এটি তিন নম্বর ছবি। এর আগে এ জুটির ‘শ্যুটার’ ও ‘বসগিরি’ নামে দুটি ছবি রোজার ঈদে মুক্তি পায়। ছবি দুটি ব্যবসাসফল হয়েছিল।

‘অহংকার’নিয়ে শাকিব খান বলেন, পারিবারিক গল্পের ছবি এটি। ছবিতে সামাজিক গল্পের পাশাপাশি অ্যাকশনও রয়েছে। ছবির গানগুলোও ভালো হয়েছে। ছবিটি নিয়ে আমি আশাবাদী।

ছবি নিয়ে বুবলী বলেন, এ ছবিতে আমাকে ভিন্ন এক চরিত্রে দর্শক দেখতে পাবেন। আশা করছি, ‘অহংকার’ ছবিটি আমার অভিনীত আগের ছবিগুলোর মতোই দর্শকদের মন জয় করবে।

 ‘অহংকার’ ছবির কাহিনী লিখেছেন আবদুল মাবুদ কাওসার। শাকিব-বুবলী ছাড়াও ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নূতন, তমা মির্জা, সাদেক বাচ্চু, রেহানা জলি, আফজাল শরীফ, চিকন আলী, শাওন আশরাফ প্রমুখ।

আমার ছবির গল্পটি মৌলিক। আর এ ছবিতে সব তারকা শিল্পী রয়েছেন। সেন্সর ছাড়পত্র পাওয়ার পর সিনেমা হল মালিকরা ছবিটি নেয়ার জন্য ইচ্ছা পোষণ করেছেন। এটা দেখে আমারও ভালো লেগেছে। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!