• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

‘নবাব’ শাকিবের প্যারিস জয়!


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৪, ২০১৭, ০৪:০৫ পিএম
‘নবাব’ শাকিবের প্যারিস জয়!

ঢাকা: দেশীয় চলচ্চিত্রের ১৮টি সংগঠন শাকিবকে নিষিদ্ধ করেছে! কিন্তু তবুও দমাতে পারেনি এই সুপারস্টারকে। ঢাকা, কলকাতা মাতিয়ে এবার শিল্পনগরী খ্যাত প্যারিস জয় করেছে শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’।

গেল ঈদে বাংলাদেশে মুক্তি পায় ‘নবাব’। জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ প্রযোজিত ছবিটি বাংলাদেশে সুপার ডুপার হিট হওয়ার পর কলকাতার প্রেক্ষাগৃহেও প্রথম সপ্তাহেই দারুণ ব্যবসা সফল হয়। ভারতীয় গণমাধ্যমের দাবি, কলকাতার ৫০ বছরের ইতিহাসে সবচেয়ে বেশি ব্যবসা করেছে ‘নবাব’।

ঈদুল ফিতরে নানা বিতর্কের পর দেশের সিনেমা হলে মুক্তি পায় শাকিব খান-কলকাতার শুভশ্রী অভিনীত ছবি ‘নবাব’। এরপর গত ২৮ জুলাই ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পায় ছবিটি।  সেখানেও ছবিটি বেশ ভালো অবস্থানে রয়েছে। আর এবার ‘নবাব’ মুক্তি পেল ইউরোপের দেশ ফ্রান্সে।

গেল শুক্রবার (১১ আগস্ট) প্যারিসের গোমন্ত সিনেমা হল, স্টাড দ্যু ফ্রান্সসহ মোট তিনটি সিনেপ্লেক্সে মুক্তি পায় ‘নবাব’। মুক্তির পর থেকেই বাঙালি দর্শকের সমাগমে সেখানে প্রতিটি শো-ই নাকি হাউজফুল শো হচ্ছে। বিশেষ করে রোববার (১৩ আগস্ট) ছুটির দিন হওয়ায় ‘নবাব’ সিনেমা দেখতে এ দিন প্যারিসে বসবাসকারী বাঙালি দর্শকের উপচেপড়া ভিড় ছিল।

প্রথম সপ্তাহে প্যারিসে প্রতিদিন দুটো করে শো হচ্ছে। ‘লে পয়েন্ট মাল্টিমিডিয়া এবং ‘আন্না ফিল্মস’-এর পরিবেশনায় ছবিটি সেখানে প্রদর্শিত হচ্ছে। মিডিয়া পার্টনার হিসেবে আছে ‘রেডিও প্যারিস এফএম ৭৫.১৮।

শাকিব খান ও শুভশ্রী গাঙ্গুলী অভিনীত ‘নবাব’ ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি ও আবদুল আজিজ। এতে শাকিব-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন সব্যসাচী চক্রবর্তী, অমিত হাসান, রজতাভ দত্ত, মেঘলা, খরাজ মুখার্জি প্রমুখ। প্যারিসের পরে ‘নবাব’ মুক্তি পাওয়ার কথা কানাডা ও মালয়েশিয়ার বেশ কিছু সিনেপ্লেক্সে।

সোনালীনিউজ/জেডআরসি/এমটিআই

Wordbridge School
Link copied!