• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

হোটেল ওলিও অভিযানে যুবক নিহত 


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৫, ২০১৭, ১০:৫৫ এএম
হোটেল ওলিও অভিযানে যুবক নিহত 

ছবি: সংগৃহিত।

ঢাকা: জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা পান্থপথের হোটেল ওলিও ইন্টারন্যাশনাল থেকে বিস্ফোরণ ও গুলির শব্দ পাওয়া গেছে। এ ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। তবে তিনি জঙ্গি কি না তা জানা যায়নি।

মঙ্গলবার সকাল ৯টা ৪৪ মিনিটের দিকে ওই বিস্ফোরণের ঘটনায় ভবনটির এক পাশের কিছু অংশ ধসে পড়েছে। কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন আরাফাত জানিয়েছেন, একজন আহত হয়েছে। অভিযান চলছে। এখনই কিছু বলা যাচ্ছে না।

এ সময় গ্রেনেড এবং তিন থেকে চারটি গুলির শব্দও শোনা গেছে। এ সময় ভবনের আশপাশে অবস্থানরত মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

নিহত জঙ্গি সাইফুল ইসলাম

পরে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম জানান, হোটেলের যে কক্ষে বিক্ষোরণ ঘটেছে, আনুমানিক ৩০ বছর বয়সী এক যুবকের দেহ পড়ে থাকতে দেখা গেছে। সোমবার রাতে সে রুমটি ভাড়া নেয়।

হোটেলের রেজিস্ট্রার খাতার তথ্য অনুযাযী ওই যুবকের নাম সাইফুল ইসলাম, বাড়ি খুলনার ডুমুরিয়ায়। বি এল কলেজ থেকে সে অনার্স পাস করেছে। আমরা ধারণা করছি, ওই যুবকই নিহত হয়েছে।

জঙ্গি অবস্থান করছে সন্দেহে মঙ্গলবার ভোররাত থেকে পান্থপথে স্কয়ার হাসপাতালের পাশে অবস্থিত হোটেল ওলিও ইন্টারন্যাশনাল ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনী।

বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হোটেল ওলিও

সকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পরে সাংবাদিকদের এ কথা জানান। তিনি বলেন, ভবনটি ঘিরে অবস্থান নিয়েছে পুলিশের বিশেষায়িত বাহিনী সোয়াটসহ আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা। ধারণা করা হচ্ছে, হোটেলটিতে নাশকতার সরঞ্জাম থাকতে পারে।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!