• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

কোহলির সঙ্গে সামির মেয়ের নাচ ভাইরাল


ক্রীড়া ডেস্ক আগস্ট ২৯, ২০১৭, ০৮:২৬ পিএম
কোহলির সঙ্গে সামির মেয়ের নাচ ভাইরাল

ঢাকা: বারবার সমালোচনার শিকার মোহাম্মদ সামি। এতদিন তাঁর স্ত্রীর সমালোচনায় মেতে উঠেছিলেন কট্টরপন্থীরা। এবার এই পেসারের মেয়েকেও ছেড়ে কথা বললেন না মৌলবাদীরা। শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ জিতেছে ভারত। দু’ ম্যাচ বাকি থাকতেই ওয়ানডে সিরিজও পকেটস্থ করেছে বিরাট কোহলির দল। ৩-০ ব্যবধানে সিরিজ জয়ের উদযাপন করেছেন সামির মেয়ে আইরাও।

গত রোববার সিরিজ জিতে নেওয়ার পরে উৎসব উদযাপনে মেতে ওঠে গোটা ভারতীয় দল। সেই উদযাপনে উপস্থিত ছিল সামির মেয়েও। ছোট্ট আইরা গানের তালে তালে নাচে। তার সঙ্গে ছিলেন বিরাট কোহলি। দু’জনের নাচের সেই ভিডিও সোশ্যাল সাইটে পোস্ট করেন বাংলার পেসার। নাচের সেই ভিডিওটি অনেকেরই ভাল লেগেছে।

কোহালির সঙ্গে আইরার নাচের একটি ভিডিও ইতিমধ্যেই টুইট করেছেন সামি। ভিডিওটিতে দেখা যাচ্ছে ছোট্ট আইরার সঙ্গে কোমর দোলাচ্ছেন বিরাট। আইরার প্রতিটি স্টেপকে নকল করার চেষ্টা করছেন তিনি। কোহালির নাচের এই ভিডিও পোস্ট হতেই তা ছরিয়ে পরেছে সোস্যাল মিডিয়ায়। বর্তমানে কোহালি ভক্তদের আলোচনার মূল কেন্দ্রে এই নাচের ভিডিওটিই।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন: https://twitter.com/MdShami11

সামির ভক্তরা আইরার দীর্ঘাযু কামনা করেছেন। কয়েকজন নির্দিষ্ট ধ্যানধারণা, রীতিনীতি, নিয়ম থেকে এখনও বেরিয়ে আসতে পারেননি। সেই সব মানুষদের মতে ইসলামে নাচা নিষিদ্ধ। সেই কারণে সামির মেয়ের নাচা একেবারেই উচিত হয়নি। অনেকে আবার আইরাকে সঠিক শিক্ষা দেওয়ার পরামর্শও দিয়েছেন।

এর আগে স্ত্রীর পোশাক নিয়ে একাধিকবার কট্টরপন্থীদের সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল ভারতীয় এই পেসারকে। এবার মেয়ের নাচের জন্যও শামিকে ছেড়ে কথা বললেন না কট্টরপন্থী মৌলবাদীরা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!